নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » লংগদুতে নারায়ণগঞ্জ ফেরত শ্রমিক দম্পতি করোনা আক্রান্ত

লংগদুতে নারায়ণগঞ্জ ফেরত শ্রমিক দম্পতি করোনা আক্রান্ত

রাঙামাটির লংগদুতে প্রথমবারের মত কভিড-১৯ পজিটিভ দুই জন রোগী শনাক্ত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরবিন্দ চাকমা জানান, বৃহস্পতিবার বিকেলে জেলা সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, রাঙামাটিতে গত ২৪ ঘন্টায় ১০ জন নভেলকরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। যার মধ্যে লংগদুর ২ জন রয়েছে। তারা সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে লংগদুতে ফিরেছে। গত ৫ মে তাদের নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছিল।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাইনুল আবেদীন বলেন, ‘প্রথম দফায় নারায়ণগঞ্জ থেকে ফেরা শ্রমিকদের মধ্যে দুই জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। এ দম্পতি উপজেলার গুলশাখালী ইউনিয়নের মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি কক্ষে কোয়ারেন্টিনে আছে। বর্তমানে তাদের শারীরিক অবস্থা ভালো। ওই প্রতিষ্ঠানে কোয়ারেন্টাইনে থাকা আরও ৪টি পরিবারকে আলাদা কক্ষে রাখা হয়েছে। এবং প্রতিষ্ঠানটি লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য, ৪, ৯ ও ১৩ মে তিন দফায় নারায়ণগঞ্জ থেকে ১৭০জন শ্রমিক লংগদুতে ফিরেছে। তাদের সকলকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এদের মধ্যে ১৪ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। যার মধ্যে ২টি পজিটিভ এবং ১২টি নেগেটিভ এসেছে।

Micro Web Technology

আরো দেখুন

পুলিশের জালে ধরা পড়ল সেই মাঈন উদ্দিন

রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার ঢাকাইয়া কলোনির সেই মাঈন উদ্দিন (৪৫) আবারো কাপ্তাই থানা পুলিশের হাতে …

Leave a Reply