নীড় পাতা » খাগড়াছড়ি » আওয়ামীলীগ লিয়াজো নয়, রাজনৈতিক সহাবস্থান সৃষ্টি করেছে

আওয়ামীলীগ লিয়াজো নয়, রাজনৈতিক সহাবস্থান সৃষ্টি করেছে

bslদীর্ঘ চার বছর পর বর্ণিল আয়োজন, ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল তিনটার দিকে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে নানা রঙের বেলুন উড়িয়ে সম্মেলনের সূচনা করা হয়।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের আহবায়ক মো: ওসমান গনি‘র সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক। বহুল প্রতিক্ষীত এ বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক জুয়েল চাকমা।

ছাত্রলীগের নেতাকর্মীদের মেধা নির্ভর নেতৃত্ব চর্চার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক সরকারের গৃহীত শিক্ষাবান্ধব কর্মকান্ডকে ছাত্র-ছাত্রীদের মাঝে তুলে ধরতে হবে। তিনি সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজসহ দেশের ১৯৯টি কলেজকে জাতীয় করণ করেছে।

আওয়ামীলীগের সাথে লিয়াজো না করতে দলীয় নেতাকর্মীদের পরামর্শ দেয়ার বক্তব্যের সুত্র ধরে বিএনপি নেতা ওয়াদুদ ভুইয়ার সমালোচনা করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বলেন, আওয়ামীলীগ লিয়াজোর রাজনীতি করেনা। ২০০১ সালে আওয়ামীলীগের নেতাকর্মীদের এলাকা ছাড়া করা হলেও আমরা সব দলের সহাবস্তান নিশ্চিত করেছি।

মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ছাত্রলীগ বিষয়ক স্টিয়ারিং কমিটির আহবায়ক মো: ওয়ালী উল্যাহ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো; হারুনুর রশিদ ফরাজী ও মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য মো: কামরুল ইসলামের সাবিক তত্বাবধানে অনুষ্ঠিত মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply