নীড় পাতা » ব্রেকিং » আহত চাঁদের গাড়ীর চালকও মারা গেছেন

আহত চাঁদের গাড়ীর চালকও মারা গেছেন

চোরাই কাঠ পরিবহন করে নিয়ে যাওয়ার সময় বিজিবির বাধাদানের সময় রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালিতে চাঁদের গাড়ী উল্টে বৃহস্পতিবার রাতে হেলপার সাদ্দামের মৃত্যুর পর শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন চালক মো: জাভেদও।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের বড় খোলা পাড়া চেক পোস্টে বিজিবির বাধা উপেক্ষা করে চলে যাওয়ার সময় উল্টে যায় চাঁদের গাড়ীটি।

স্থানীয়রা অভিযোগ করেছে, বিজিবি’র ধাওয়ায় চাঁদের গাড়ি উল্টে এই হতাহতের ঘটনা ঘটেছে। ঘটনার পর স্থানীয় লোকজন বড় খোলা পাড়া বিজিবি চেক পোস্টে হামলা ও ভাংচুর চালায়।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, রাতে চোরাই কাঠবাহি একটি চাঁদের গাড়ি রাইখালী হয়ে রাজস্থলী উপজেলার দিকে যাওয়ার পথে চেক পোস্ট থেকে বিজিবি সদস্যরা গাড়িটি চেক করার জন্য থামতে বলে। কিন্তু এসময় গাড়িটি না থামিয়ে দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করলে জীপটি উল্টে ঘটনাস্থলে সাদ্দাম নামে চাঁদের গাড়ীর হেলপার নিহত ও জাবেদ নামে চালক গুরুতর আহত হয়। শুক্রবার সকালে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এই ঘটনার পর স্থানীয় লোকজন বিজিবি ক্যাম্পে হামলা ও ভাংচুর চালায়। পরে পুলিশ ও অতিরিক্ত বিজিবি সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে উক্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রাঙামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান জানান, রাতে বিজিবি চেক পোস্টের সামনে দিয়ে একটি চাঁদের গাড়ি যাওয়ার পথে ক্যাম্প থেকে দায়িত্বরত সদস্যরা গাড়িটিকে থামতে বললে, চালক না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় একজন নিহত ও একজন আহত হয়েছেন এবং পরে আহত ব্যক্তিও মারা গেছেন বলে জেনেছি। এসময় বিজিবি ক্যাম্পে হামলা ও ভাংচুর করেছে স্থানীয়রা।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply