নীড় পাতা » ব্রেকিং » শহরের প্রতিটি ওয়ার্ডে মাদকবিরোধী কমিটি হবে

শহরের প্রতিটি ওয়ার্ডে মাদকবিরোধী কমিটি হবে

wapda-colony-1মাদকের বিরুদ্ধে রাঙামাটির এলাকা ভিত্তিক সচেতন নাগরিক কমিটি ওয়াপদা কলোনী-পোষ্ট অফিস কলোনীর উদ্যোগে বুধবার মে সন্ধা ৭ ঘটিকায় রাঙামাটি অভিলাষ ক্রিকেট ক্লাবে জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সচেতন নাগরিক কমিটির সভাপতি সাব্বির আহম্মেদ উসমানী। সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটির সহকারি পুলিশ সুপার  চিত্ত রঞ্জন পাল,সদর থানার অফিসার্স ইন চার্জ মুহম্মদ রশিদ।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, এ ধরনের এলাকা ভিত্তিক মাদক বিরোধী কমিটিকে সাধুবাদ জানাই। সমাজের সর্বস্তরের নাগরিককে এ ব্যাপারে এগিয়ে আসার অাহবান জানান তিনি ।  তিনি মাদক,ইভটিজিং ও সন্ত্রাসের বিরুদ্ধে নিজের কঠোর মনোভাবের কথা জানিয়ে  বলেন, প্রশাসনকে এ ব্যাপারে কঠোর হয়ে দলমতের উর্ধ্বে থেকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে । এ ব্যাপারে অভিবাবকদের সচেতন হওয়ার অনুরোধ জানান তিনি। এছাড়া পৌরসভা পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানে কম্পিউটার সামগ্রী দিয়ে বিভিন্ন কর্মমূখী শিক্ষার মাধ্যমে তরুন যুব সমাজকে স্বাবলম্বী করতে উদ্যোগ নেওয়া হবে বলে জানান মেয়র।
সহকারি পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল বলেন রাঙামাটি পুলিশ প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়েছে। সারা জেলায় মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলছে। অচিরেই সকল মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে আইনের অাওতায় অানা হবে জানান।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মুহম্মদ রশিদ মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হয়ে এলাকা ভিত্তিক প্রতিরোধ করার অাহবান জানান।দিন-রাতের যে কোন মুহুর্তে ফোন করে তাকে জানাতে আহবান জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply