নীড় পাতা » ব্রেকিং » মেম্বার প্রার্থীর আত্মহত্যা !

মেম্বার প্রার্থীর আত্মহত্যা !

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লংগদু উপজেলার মাইনীমূখ ইউনিয়নের ১নং ভাইট্টাপাড়া ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাবিবুর রহমান হাবিব আত্মহত্যা করেছেন, এমন অভিযোগ পাওয়া গেছে। রোববার রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার ১নং পাথরঘাটায় আত্মীয়ের(চাচা শ্বশুর) বাসায় রাত্রী যাপন করেন নিহত হাবিব।

গেস্টরুমে থাকা হাবিব সকালে দরজা না খুললে আত্মীয় স্বজন পুলিশকে খবর দেয়। পরে রাঙামাটি কোতয়ালী থানার পুলিশ এসে ঘরের জানালার গ্রিলে গলায় গামছা বাধা অবস্থায় লাশ উদ্ধার করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটির জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।

এদিকে মধ্যম ভাইট্টাপাড়া নিহত হাবিবের বাড়িতে গিয়ে দেখার যায় তার বৃদ্ধ মা, স্কুল পড়ুয়া মেয়ে আত্মীয় স্বজন এর কান্নায় এক শোকার্ত পরিবেশের সৃষ্টি হয়েছে। তার স্ত্রী এবং সদ্য এসএসসি পাশ করা বড় ছেলে লাশ আনতে রাঙামাটির উদ্দেশ্য রওনা হয়েছে।

অত্র ওয়ার্ডের বর্তমান মেম্বার মিজানুর রহমান বাবু জানালেন, নিহত হাবিব ভাই আত্মহত্যা করবে তা কিছুতেই মানতে পারছি না। তারও কোন আর্থিক সংকট ছিলো না। পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন যতদুর জানি পারিবারিক একজন সুখী মানুষ ছিলেন তিনি। নিহত মেম্বার প্রার্থী হাবিব বৃদ্ধ মা, স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা রেখে গেছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply