নীড় পাতা » ব্রেকিং » স্বামীকে জীবিত বা মৃত ফেরত চান স্ত্রী কাজল দাস

স্বামীকে জীবিত বা মৃত ফেরত চান স্ত্রী কাজল দাস

dulal-dasবংশানুক্রিমভাবেই পেশায় জেলে দুলাল দাস। বরাবরের মতোই তাই মাছ ধরেই জীবিকা নির্বাহ করেন হালদা নদীতে। রাঙামাটির নতুন জেলেপাড়ার দুলাল দাশ স্ত্রী কাজল দাস আর দুই কণ্যা শিখা আর সীমাকে রেখে সহজেলেদের সাথে ২ এপ্রিল চলে যান মাছ ধরতে। কিন্তু সেই যে গেলেন আর খোঁজ মিলছেনা তার। সবসময় মোবাইল ফোনে যোগাযোগ রাখলেও এবার যাওয়ার পর থেকেই তার ব্যবহৃত মোবাইলটিতে ফোন দিলে অন্য জেলেরা ধরছে কিন্তু তার স্বামীকে দিচ্ছেনা বরং উল্টো পাল্টা কথা বলছে। স্বামীর খোঁজে তাই হাটহাজারি গিয়েও মেলেনি কোন সন্ধান,তাইতো হাটহাজারি থানায় একটি সাধারন ডায়রিও করেছেন স্ত্রী কাজল দাস।

হাটহাজারি থানায় দায়ের করা অভিযোগে তিনি স্বামীর দুলাল দাসের সাথে মাছ ধরে এমন সাতজনকে আসামী করেছেন,যাদের স্বামীর সূত্রে তিনি চিনতেন। এরা হলেন অভি দাশ, হৃদয় দাশ,জগদীশ দাশ, জয়গোপাল দাশ, স্বপন দাশ,টিটু দাশ এবং জামাই দাশ।

সাধারন ডায়রিতে তিনি শংকার কথা জানিয়ে লিখেছেন,উক্ত আসামীরা তার স্বামীকে অপহরণ অথবা গুম করেছেন বলে ধারণা করছেন তিনি। kajal-das

স্বামীর সন্ধানে গত একমাস ধরে দ্বারে দ্বারে ঘোরা দরিদ্র নারী কাজল দাস বলেছেন, জীবিত বা মৃত আমি আমার স্বামীকে ফেরত চাই। আমার দুই মেয়ের বিয়ে হয়ে গেছে,এখন স্বামী ছাড়া আমার আর কেউ নাই। আপনারা আমার স্বামীকে ফিরিয়ে আনতে সহযোগিতা করুন। বিলাপ করতে করতে কান্নায় ভেঙ্গে পড়েন কাজল।

কাজলের স্বামী দুলাল কি আদৌ ফিরে আসবে ? কবে ? কিভাবে ? জানেনা কাজল। তবুও স্বামীর জন্যই তার সকাল দুপুর সন্ধ্যা কিংবা রাতে, প্রতীক্ষায় কাটে প্রতিটি প্রহর। শহরের ঠিক কাছেই, হ্রদের ওপারের নতুন জেলে পাড়ায় কাজল দাসের ঘরে এখন শুধুই হাহাকার।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply