নীড় পাতা » খাগড়াছড়ি » ঢাকায় দীঘিনালার হ্যারিসন ত্রিপুরার লাশ

ঢাকায় দীঘিনালার হ্যারিসন ত্রিপুরার লাশ

রাজধানীর কল্যাণপুরের ফুটওভার ব্রিজের একটি সড়কের পাশে পড়া থাকা অবস্থায় হ্যারিসন ত্রিপুরা (২১) নামে এক পাহাড়ী কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে দারুসসালাম থানা পুলিশ। সে খাগড়াছড়ির দীঘিনালার সন্তান বলে জানিয়েছে তার স্বজনরা।
উদ্ধারের পর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত ১১ টার দিকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। মিরপুরের উপ-পুলিশ কমিশনার মাসুদ আহমেদ এই তথ্য জানান। হ্যারিসন মোহাম্মদপুরের একটি বেসরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।
উপ-পুলিশ কমিশনার মাসুদ আহমেদ জানিয়েছেন, লাশটি গলিপথে পড়েছিল। ডান চোয়ালে আঘাতের চিহ্ন ছাড়া আর কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণও নিশ্চিত হওয়া যায়নি। এজন্য লাশটি উদ্ধার করে ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, হ্যারিসন মোহাম্মদপুরের বাবর রোড়ে পাহাড়ি ছাত্রাবাসে থাকতেন। কল্যাণপুরে এক বন্ধুর বাসায় এসেছিলেন বলে পুলিশ জানতে পেরেছেন। সেই বন্ধুর বাসাটি খুঁজে বের করার চেষ্টা চলছে বলেও জানায় পুলিশ।

সন্তোষ ত্রিপুরা নামে হ্যারিসনের এক স্বজন জানান, তার গ্রামের বাড়ি খাগড়াছড়ির দীঘিনালায়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply