নীড় পাতা » ব্রেকিং » ধর্ষন চেষ্টাকারীকে পুলিশে দিলো গ্রামবাসী

ধর্ষন চেষ্টাকারীকে পুলিশে দিলো গ্রামবাসী

212লংগদু উপজেলা সদরের মানিকজোড় ছড়া গ্রামে ৮ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে জয়নাল আবেদীন( আবু) নামের এক যুবককে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। আসামী জয়নাল আবেদিন আবু ভাইট্টাপাড়া গ্রামের মোঃ চান মিয়ার ছেলে এবং পেশায় একজন ক্ষুদ্র মাছ ব্যবসায়ী।
ঘটনার প্রত্যাক্ষদর্শী শিশুটির চাচা দয়ারন্জন চাকমা জানান, আসামী জয়নাল আবেদীন আবু আমাদের গ্রামে প্রায় সময় মাছ বিক্রি করতে আসে তবে আজ আসে গ্রামের একটি বিয়ের অনুষ্ঠানে। অনুষ্ঠান থেকে যাওয়ার পথে আমার বড় ভাই চন্দ্র বিহারী চাকমার ঘরে ঢোকে। এসময় ঘরে ছিলো আমার ছোট দুই ভাতিজি। ঘরে ঢুকে আমার ভাতিজি …….. চাকমাকে ধর্শনের উদ্দেশ্য নিয়ে শরীরের স্পর্শকাতর অঙ্গে হাতাহাতি করে। আমার ভাতিজি আসামীর হাত থেকে ছুটে দৌড়ে আমাদের বাড়ীতে এসে ঘটনা বিস্তারিত বললে আমি এবং আমার বৃদ্ধ মা দৌড়ে এসে আবুকে ধরে ফেলি এবং গ্রামবাসীকে ডেকে বেঁধে রাখি। স্খানীয় বটতলা এলাকার কাঠ ব্যবসায়ী মোঃ সাদিম এবং মোঃ জুয়েল ঘটনাস্থলে গিয়ে আসামী আবুকে ছাড়িয়ে আনার চেষ্টা করে।

আমরা পরবর্তীতে লংগদু থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ গিয়ে সন্ধ্যা ৬.৪৫ মিনিটে আসামী জয়নাল আবেদীন আবুকে আটক করে থানায় নিয়ে আসে। সাথে ধর্ষন চেষ্টার শিকার শিশু শিশুটিকেসহ তার পিতা মাতা এবং গ্রামের কয়েকজন প্রতিবেশিও থানায় আসে।

ঘটনাস্থল থেকে আসামীকে উদ্ধার করে আনা লংগদু থানা পুলিশের কর্মকর্তা পরিদর্শক জাফর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে শিশুটির পিতা চন্দ্রবিহারী চাকমা বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে  জানিয়েছেন এ কর্মকর্তা।
আসামী জয়নাল আবেদীন প্রকাশ আবু এর বিরুদ্ধে লংগদু থানায় এর আগেও ধর্ষনের মামলা হয়েছে। বর্তমানে জামিনে আছে উক্ত মামলার আরো দুই আসামী বাবুল এবং জুয়েল।
স্থানীয় সূত্র থেকে জানা যায় আসামী আবুর গুরু হচ্ছে যুবলীগ নেতা ও ব্যবসায়ী আবদুল কাদের জুয়েল এবং সহযোগী মোঃ বাবুল। গুরু জুয়েল এলাকায় প্রভাবশালী হওয়ায় তার সাঙ্গপাঙ্গ নিয়ে নানা অপরাধ করেই যাচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply