নীড় পাতা » ব্রেকিং » ছাত্র ইউনিয়নের নেতৃত্বে সুজন-জিকো

ছাত্র ইউনিয়নের নেতৃত্বে সুজন-জিকো

student-unionঐক্য, শিক্ষা, শান্তি, প্রগতি মূলনীতিকে সামনে নিয়ে রাঙামাটি সরকারি কলেজ ছাত্র ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে রাঙামাটির বনরূপাস্থ অস্থায়ী কার্যালয়ে ছাত্র ইউনিয়ন রাঙামাটি সরকারি কলেজ সংসদের আয়োজনে স্বৈরাচার প্রতিরোধ দিবসের আলোচনা সভা ও কলেজ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ছাত্র ইউনিয়ন রাঙামাটি সরকারি কলেজ সম্মেলনে রাঙামাটি সরকারি কলেজ ছাত্র ইউনিয়ের সভাপতি অভিজিৎ বড়–য়ার সভাপতিত্বে ছাত্র ইউনিয়নের সকল সদস্যের অনুমতিক্রমে সুজন বড়–য়াকে সভাপতি ও জিকো দিওকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটির অন্যদের মধ্যে সহ-সভাপতি মিলিন্দ তঞ্চঙ্গ্যা, পম্পি বড়–য়া, সহ সাধারণ সম্পাদক তুষার ধর, সাংগঠনিক সম্পাদক হিরো তঞ্চঙ্গ্যা, কোষাধ্যক্ষ সুপ্রিয় তঞ্চঙ্গ্যা, দপ্তর সম্পাদক রিমন বড়–য়া, শিক্ষা ও গবেষণা সম্পাদক সুমন বড়–য়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক অসিম দাশগুপ্ত, সাংস্কৃতিক সম্পাদক শাওন বিশ্বাস, সমাজ কল্যাণ ও পরিবেশ সম্পাদক মোঃ আজম, সদস্য রাজু ঘোষ, প্রান্ত দেব, শান্ত চৌধুরী, অভিজিৎ বড়–য়া, বাবলু আহম্মেদ।

সম্মেলনে নাম ঘোষণা শেষে রাঙামাটি সরকারি কলেজ ছাত্র ইউনিয়ের নব নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান রাঙামাটির জেলা ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মিশু দে।

সম্মেলনের আগে স্বৈরাচার প্রতিরোধ দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে আলোচনায় অংশ নেন রাঙামাটির জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সৈকত রঞ্জন চৌধুরী সহ সংগঠনের নেতৃবৃন্দ। শপথ গ্রহণ শেষে নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ স্বৈরাচার বিরোধী দিবসে বীর শহীদদের স্মরণে রাঙামাটি সরকারি কলেজ শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply