নীড় পাতা » ফিচার » ক্যাম্পাস ঘুড়ি » স্টাডি কোচিং সেন্টার এখন তবলছড়িতে

স্টাডি কোচিং সেন্টার এখন তবলছড়িতে

DSCN0322রাঙামাটি শহরের বনরূপায় পরিচালিত স্টাডি কোচিং সেন্টার এর নতুন শাখা উদ্বোধন করা হলো শহরের তবলছড়ি এলাকায়।
র্দীঘ দিন ধরে এই কোচিং সেন্টার রাঙামাটিতে সৃজনশীলতার মাধ্যমে শিক্ষার্থীদের পড়ালেখা করাচ্ছে বলে দাবি এই প্রতিষ্ঠানটির পরিচালনদের। তারা ৫ম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণীসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের পাঠদান করে থাকে। তাদের দক্ষ শিক্ষকের দ্বারা এই শিক্ষা কার্যক্রম চালনো হয় বলে দাবি তাদের।

বৃহস্পতিবার এই কোচিং সেন্টারের শাখা তবলছড়িতে উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে স্টাডি কোচিং সেন্টার এর পরিচালক রাজিব চন্দ্র দে‘র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান বাবু, রেসিডেন্সিয়াল স্কুল এর পরিচালক সাব্বির আহম্মদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন কোচিং সেন্টার এর শিক্ষক টুটুল দে।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষার প্রতি বিশেষ ভূমিকা রাখছে। সরকার চেষ্টা করছে দেশকে যাতে শিক্ষিত দেশ হিসেবে পরিণত করা সম্ভব হয়।

বক্তারা আরো বলেন, এই কোচিং সেন্টার রাঙামাটিতে অনেক শিক্ষার্থীর ভালো ফলাফলের পেছনে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। বক্তারা আশা প্রকাশ করেন, শিক্ষার্থীদের আরো ভালো ও উন্নত শিক্ষা প্রদানের মাধ্যমে এই কোচিং সেন্টার তাদের পরীক্ষায় ভালো ফলাফল করতে সাহায্য করবে ।

Micro Web Technology

আরো দেখুন

পুলিশের জালে ধরা পড়ল সেই মাঈন উদ্দিন

রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুনবাজার ঢাকাইয়া কলোনির সেই মাঈন উদ্দিন (৪৫) আবারো কাপ্তাই থানা পুলিশের হাতে …

Leave a Reply