নীড় পাতা » ব্রেকিং » ঘাগড়ায় মদসহ আটক ৪

ঘাগড়ায় মদসহ আটক ৪

kawkhali-news--picকাউখালীর ঘাগড়া থেকে সিএনজি ভর্তি চোলাই মদ সহ চার জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে রাঙ্গামাটি থেকে চট্টগ্রামে পাচারকালে তাদের আটক করা হয়। এব্যাপারে কাউখালী থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল করিমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘাগড়া বাজার এলাকায় অভিযান চালায়। এসময় রাঙামাটি থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিক্সাকে তল্লাশি করে ১০০ লিটার চোলাই মদ পাওয়া যায়। আটক করা হয় ঘটনার সাথে জড়িত চার জনকে। জব্দ করা হয় চোলাই মদ বহনকারী সিএনজি অটোরিক্সা রাঙামাটি থ-১১-০৩৯১ গাড়িটি।

আটককৃতরা হলো- নরসিংদী জেলার মাঝেরচর গ্রামের মৃত মোখলেসের পুত্র মোঃ কাউসার (২৮), চট্টগ্রাম বন্দর থানার ফকির হাট গ্রামের সামসুর রহমানের পুত্র রবিউল হক (২০), বি-বাড়িয়া জেলার ছাদেকপুর গ্রামের কাউসারের স্ত্রী বকুল আক্তার (২৪) এবং রাঙামাটির রিজার্ভ বাজার এলাকার মৃত অজিত ত্রিপুরার ছেলে ড্রাইভার বাবু ত্রিপুরা (২৪)

কাউখালী থানার এসআই বিপ্লব বড়–য়া জানায়- আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কাউখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০৭, ৩০/০১/২০১৬ খ্রি। শনিবার দুপরে তাদের কোর্টে প্রেরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply