নীড় পাতা » খাগড়াছড়ি » সেরা হলেন মাটিরাঙ্গার ইউএনও

সেরা হলেন মাটিরাঙ্গার ইউএনও

uno-matirangaডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বর্তমান সরকারের গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে তথ্য ও প্রযুক্তিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও মনোনীত হয়েছেন। বৃহস্পতিবার ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান বিএম মশিউর রহমান‘র হাতে শ্রেষ্ঠ ইউএনও‘র পুরস্কার তুলে দেন।

বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মাঠে খাগড়াছড়ির সিভিল সার্জন ডা: নিশীত নন্দী মজুমদার‘র সভাপতিত্বে আয়োজিত তিনদিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে খাগড়াছড়ির অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) এটিএম কাওছার ও খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান প্রমুখ বক্তব্য রাখেন।

এ কৃতিত্ব অর্জনের জন্য মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক ও মাটিরাঙ্গা প্রেস ক্লাব নেতৃবৃন্দসহ সরকারী-বেসরকারী কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান‘র আন্তরিক প্রচেষ্টার অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলা শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী অফিস ও শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার নির্বাচিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply