নীড় পাতা » বান্দরবান » সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলি, এক পুলিশ গুলিবিদ্ধ

সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলি, এক পুলিশ গুলিবিদ্ধ

Bandarban-Arms-Requvary-PiCবান্দরবানের রাজবিলা এলাকায় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলিতে ডিবি পুলিশের সদস্য কনস্টেবল তোহেল হোসেন (২৮) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল-গুলি, ইয়াবা ট্যাবলেট’সহ ২ সন্ত্রাসীকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার ভোররাতে বান্দরবানের সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের আমতলীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের ওসি মো: মঞ্জুরুল আলমের নেতৃত্বে পুলিশ সদস্যরা বান্দরবানের রাজবিলা ইউনিয়নের স্বর্ণটিলা এবং আমতলীপাড়া এলাকায় সন্ত্রাসী আস্তানায় অভিযান চালায়। অভিযানে বান্দরবানের রাজবিলা এবং চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইয়াবা সম্রাট ইলিয়াছ বুলু (প্রকাশ ইয়াবা বুলু) বাহিনীর সঙ্গে পুলিশের দু’দফায় প্রায় ১০ রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীদের গুলিতে ডিবি পুলিশের কনস্টেবল তোহেল হোসেন (২৮) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। এছাড়াও কনস্টেবল মো: কামরুল নামে আরো একজন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বুলু বাহিনীর প্রধান মাদক সম্রাট ইলিয়াছ বুলু (৪১) এবং সহযোগী মো: রুবেল (৩৯) দুজন আটক করা হয়েছে। এসময় আস্তানা থেকে ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র-মাদকদ্রব্য আইনে পৃথক ২টি মামলা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের বান্দরবানের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মঞ্জুরুল আলম জানান, প্রায় দুমাস ধরে বুলু বাহিনীর প্রধান মাদক সম্রাট ইলিয়াছ বুলু’কে ধরতে নানাভাবে চেষ্ঠা চালানো হচ্ছিল। বৃহস্পতিবাররাতে বান্দরবান থেকে প্রায় ১০ হাজার ইয়াবা ট্যাবলেট বান্দরবান থেকে কিনো রাঙ্গুনিয়া নিয়ে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি, ইয়াবা’সহ বাহিনীর প্রধান’সহ ২ সন্ত্রাসীকে আটক করেছি। ছয়জন সন্ত্রাসীর মধ্যে চারজন পালিয়ে যেতে সক্ষম হয়েছে। অভিযানের সময় সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের দশ রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটেছে। পুলিশের একজন কনস্টেবল গুলিবিদ্ধ হয়েছে। আটককৃত সন্ত্রাসীদের বিরুদ্ধে বান্দরবান ও রাঙ্গুনিয়া থানায় ৮টি মামলা রয়েছে। বাহিনীর অন্যান্য সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply