নীড় পাতা » ব্রেকিং » পরিবার পরিকল্পনা প্রচার ও সেবা সপ্তাহ শুরু ২১ নভেম্বর

পরিবার পরিকল্পনা প্রচার ও সেবা সপ্তাহ শুরু ২১ নভেম্বর

২১ নভেম্বর থেকে আগামী ২৬ নভেম্বর’২০১৫ ইং পর্যন্ত বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) রাঙামাটি শাখা পরিবার পরিকল্পনা প্রচার ও সেবা সপ্তাহ উদযাপন করতে যাচ্ছে। সপ্তাহব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে ২১ নভেম্বর’২০১৫ ইং তারিখ বেলা ১১.০০ টায় শাখা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন। ২২ নভেম্বর’২০১৫ ইং তারিখ সকাল ৯.৩০ টায় বনরুপাস্থ আলিফ মার্কেট প্রাঙ্গন থেকে এক বর্নাঢ্য র‌্যালি শুরু হয়ে রাঙামাটির প্রধান সড়ক প্রদক্ষিন করে এফপিএবি রাঙামাটি শাখা কার্যালয়ে এসে শেষ হবে।

র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা প্রসাশক জনাব মোঃ সামসুল আরেফিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাঙামাটি পৌরসভার মেয়র জনাব সাইফুল ইসলাম চৌধুরী।

এসময় মা ও শিশু কল্যাণ কেন্দ্রে পরিবার পরিকল্পনার স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পদ্ধতির সেবাসহ সাধারন রোগের চিকিৎসা সেবা প্রদান করা হবে। এছাড়া প্রকল্প এলাকাসমূহে স্যাটেলাইট ক্যাম্পের মাধ্যমে বিশেষ স্বাস্থ্যসেবা প্রদান করা হবে। ২৬ নভেম্বর’২০১৫ইং তারিখ কিশোর-কিশোরী ও যুবদের নিয়ে শাখা কার্যালয়ে এস আর এইচ আর সেশন পরিচালনা করা হবে এবং সেশনোত্তর টেলেন্ট কম্পিটিশন অনুষ্টিত হবে। টেলেন্ট কম্পিপিটিশনে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন জেলা কর্মকর্তা মোঃ জসীম উদ্দীন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply