নীড় পাতা » খাগড়াছড়ি » ‘রাজনৈতিক মাঠে নেতাকর্মী বাড়ালেই দলের জনপ্রিয়তা বাড়েনা’

‘রাজনৈতিক মাঠে নেতাকর্মী বাড়ালেই দলের জনপ্রিয়তা বাড়েনা’

AL Protest Rally Footage On Khagrachari 01-11-2013 001 (1)সাধারণ মানুষের দুর্ভোগ বাড়িয়ে রাজপথে দখল করে কর্মসূচী দিলে আর রাজনৈতিক মাঠে নেতাকর্মী বাড়ালেই দলের জনপ্রিয়তা বাড়েনা বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দেশব্যাপী বিএনপি জামাত-শিবিরের নৈরাজ্য সৃষ্টি, ধ্বংসাত্বক কর্মকান্ড, বোমাবাজি, মানুষ হত্যার প্রতিবাদে জেলা শহরের দলীয় অফিসের সামনে আয়োজিত সমাবেশে বক্তারা এই কথা বলেন।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস.এম শফি। এর আগে দলীয় অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শাপলা চত্বর হয়ে কোর্ট বিল্ডিং ঘুরে আবার দলীয় অফিসে এসে শেষ হয়।
সমাবেশে বক্তারা বলেন, আমরা চাইলে হরতাল চলাকালীন খাগড়াছড়ির রাজপথ দখল করে বিএনপিকে কোনঠাসা করে রাখতে পারতাম। কিন্তু আমরা গণতন্ত্রের রাজনীতি করি বলে সে পথে যায়নি। যদি রাজপথে আমাদের উপস্থিতি না থাকাকে বিরোধী দল দুর্বলতা ভাবে তাহলে ভুল করবে। তারা বিরোধী দলকে সংবিধান সমুন্নত রেখে সর্বদলীয় সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানানা। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মংসাপ্রু মারমা, মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক বাসন্তী চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

খাগড়াছড়ি জেলা সদরের গামারিঢালা থেকে ১ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশের …

Leave a Reply