নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘যতদিন আওয়ামীলীগ সরকার থাকবে ততদিন উন্নয়নের ধারা অব্যাহত থাকবে’

‘যতদিন আওয়ামীলীগ সরকার থাকবে ততদিন উন্নয়নের ধারা অব্যাহত থাকবে’

07‘শুধু তংচঙ্গ্যা জনগোষ্ঠী নয় পার্বত্যঞ্চলে বসবাসরত সকল জনগোষ্ঠির গরীব ও দুঃস্থ ছাত্রছাত্রীদের যে কোন সমস্যা সমধানে আওয়ামীগ সরকার পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে বলে আশ্বস্ত করে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, যতদিন এই দেশে আওয়ামীলীগ সরকার থাকবে ততদিন এ সম্পর্ক ও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। কারণ আওয়ামী লীগ মানেই উন্নয়ন,বিএনপি জামাত মানেই ধ্বংসলীলা আর তান্ডব।’

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার শহরতলির খেপ্যপাড়ায় তঞ্চঙ্গ্যা ছাত্রাবাসানের উদ্বোধন শেষে স্থানীয়দের সাথে এক মতবিনিময় সভায় এইসব কথা বলেন। বাংলাদেশ তংচঙ্গ্যা কল্যান সমিতির মহাসচিব দীননাথ তংচঙ্গ্যার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, সদস্য অভিলাষ তংচঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান জয়সেন তংচঙ্গ্যা, বাংলাদেশ তংচঙ্গ্যা কল্যাণ সমিতির সহসভাপতি উপেন্দ্র লাল তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা তঞ্চঙ্গ্যা কল্যাণ সমিতির সদস্য সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা।

পাহাড়ের মানুষের শিক্ষা, স্বাস্থ্য, অর্থনৈতিক উন্নয়নে আওয়ামী লীগ সরকার সবসময় পাশে ছিল, আগামীতেও থাকবে বলে মন্তব্য করেন দীপংকর তালুকদার এমপি। তিনি আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply