নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘ভাগ্য উন্নয়ন প্রচেষ্টার দুয়ার খুলে দিচ্ছে আনসার ভিডিপি’

‘ভাগ্য উন্নয়ন প্রচেষ্টার দুয়ার খুলে দিচ্ছে আনসার ভিডিপি’

06‘ ভাগ্য উন্নয়নের মূল চালিকা শক্তি হলো প্রচেষ্টা আর সেই প্রচেষ্টার দুয়ার খোলার কাজটিই করে যাচেছ আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনী।’ বৃহস্পতিবার বরকল উপজেলার আনসার ও ভিডিপি’র সমাবেশে এই কথা বলেছেন রাঙামাটি জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট লুৎফর রহমান।

তিনি আরোও বলেন দারিদ্র মোকাবেলায় এ বাহিনী কর্তৃক পরিচালিত বিভিন্ন কারিগরী প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি উপস্থিত সকল আনসার সদস্যকে এইসব প্রশিক্ষণ গ্রহণ করার জন্য আহবান জানান।

সমাবেশের শুরুতেই উপজেলার সার্বিক কর্মকান্ডের উপর বিস্তারিত প্রতিবেদন সহ স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আসাদুজ্জামান বড় ভুইয়া। সমাবেশে প্রতিবেদন পাঠ করেন ৩ নং আইমাছড়া ইউনিয়নের দলনেতা ডাঃ সামছুল আলম।

কলাবুনিয়া বিজিবির ক্যাম্প কমান্ডার মনসুর আহম্মদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য তমির আলী ও প্রধান শিক্ষক আবু জাফর। সমাবেশ শেষে উপস্থিত আনসার ও ভিডিপি’র সদস্য সদস্যার মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়। সমাবেশে বরকল উপজেলার ২০০ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য সদস্যা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।05

Micro Web Technology

আরো দেখুন

‘পুলিশ পরিচয়ে’ অপহরণের পর মুক্তিপণে মিলল ছাড় !

সাদা পোষাকে পুলিশ পরিচয়ে একজন নির্মাণ শ্রমিককে অপহরণের পর মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে …

Leave a Reply