নীড় পাতা » ব্রেকিং » ৯ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক আটক

৯ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক আটক

longaduরাঙামাটির লংগদুতে নয় বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ঘটনার দুই দিন পর ধর্ষক রুবেল হোসেনকে(২৫)আটক করেছে পুলিশ। রুবেল হোসেন একজন মোটর সাইকেল চালক। সে লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের গাউচপুর এলাকার মানিক ব্যাপারীর ছেলে।

লংগদু থানা পুুলিশ ও ধর্ষিত শিশুর পারিবারিক সূত্র জানায়, গত শনিবার সন্ধ্যায় ময়নার (ছদ্ম নাম) মামা মোঃ আলমগীর হোসেন তাকে বগাচতর ইউনিয়নের ধলুশিবির এলাকায় তার নানীর বাড়িতে পাঠানোর জন্য জারুলবাগান ঘাটে নিয়ে যায়। সেখানে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক রুবেল হোসেনকে ময়নার ঠিকানা বলে নানীর বাড়িতে পৌঁছে দিতে বলে গাড়ি ভাড়া পঞ্চাশ টাকা দিয়ে মোটর সাইকেলে তুলে দেন। ওই মোটর সাইকেল চালক রুবেল গাউচপুর ফরেস্ট এলাকার আগর বাগানের কাছে পৌঁছুলে সে গাড়ি থামিয়ে শিশুটিকে জোরপূর্বক রাস্তার পাশে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির অবস্থা বেগতিক দেখে ধর্ষক রুবেল শিশুটিকে রাস্তায় মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। এলাকার লোকজন রাস্তায় পড়ে থাকা শিশুটিকে উদ্ধার করে পরে তার নানীর বাড়িতে পৌঁছে দেয়। এদিকে পরিবারের সদস্যরা ধর্ষণের ঘটনা জানতে পেরে ২৮ আগস্ট (রবিবার) দিনভর খোঁজাখোজি করেও ওই মোটর সাইকেল চাকলকে খুঁজে পায়নি। ওই দিন বিকালে মাইনীমুখ বাজারে লংগদু থানার অফিসার ইনচার্জ মোঃ মোমিনুল ইসলামের কাছে শিশু ধর্ষণের ঘটনা জানালে তিনি এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। পরে ব্যাপক তথ্যের ভিত্তিতে সোমবার সকালে থানার পুলিশ ধর্ষক মোটর সাইকেল চালক রুবেল হোসেনকে উপজেলার গাউচপুর এলাকা থেকে আটক করে।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোঃ মোমিনুল ইসলাম জানান, আটক ধর্ষক রুবেল সে তার দোষ স্বীকার করেছে। এবং ওই শিশুটির মামা মোঃ আলমগীর হোসেন বাদী হয়ে লংগদু থানায় নারী শিশু নির্যাতন ও ধর্ষণ আইনে মামলা দায়ের করেছে। ওই ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে রাঙামাটি মেডিকেলে পাঠানো হয়েছে।

শিশুটির মামা আলমগীর হোসেন জানায়, ময়নার (ছদ্দ নাম) মা-বাবা বরিশালে থাকেন। সে গত ৭/৮ মাস হলো এখানে তার নানীর বাড়িতে বেড়াতে এসেছে। সে আমার সাথে কয়েকদিনের জন্য কালাপাকুজ্যা এলাকায় তার খালার বাড়িতে বেড়াতে গিয়েছিল। পরে শনিবার তাকে পৌঁছে দিতে ভাড়ায় চালিত মোটর সাইকেলে তুলে দিয়েছিলাম। তার গায়ে একটু জ্বর ছিলো। কিন্তু গাড়ির চালক রুবেল তাকে ধর্ষণ করে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

৩ comments

  1. সাবাস বাপের ব্যাটা নয় বছরের শিশু ও বাদ গেল না,তোদের কে ধর্ষন করার জন্য পৃথিবীতে সৃষ্টি কর্তা পাটিয়েছে মনে হয়,নর পশুর জাত

  2. শনিবার রাতে ঐ শিশুটিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে দেখেছিলাম, তাহলে এই সেই ঘটনা সেখানে আমি ব্যাপারটা ভালোভাবে বুঝতে পারিনি….

  3. Setlar manei hosse dhorshok !!! Halar putera nijer maa, bon, meye ke porjonto dhorshon kore !! eder jonnoi bangalider bodnam!!!

Leave a Reply

%d bloggers like this: