নীড় পাতা » খাগড়াছড়ি » ৯ উপজেলার নতুন চেয়ারম্যানদের যাত্রা শুরু

৯ উপজেলার নতুন চেয়ারম্যানদের যাত্রা শুরু

chairman-coverখাগড়াছড়ি ও রাঙামাটি জেলার ৯টি উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিয়েছেন।
বৃহষ্পতিবার বিকালে খাগড়াছড়ি টাউন হলে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে নির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিতি ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম, চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকার বিভাগের পরিচালক শংকর কুমার সাহা, খাগড়াছড়ি’র পরিচালক কাজী মোজান্মেল হক ও পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান। এ সময় নব-নির্বাচিত ৯ জন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ১৮ জন পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যানের কর্মী সমর্থক ও শুভানুধ্যায়িরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শপথ নিয়েছেন খাগড়াছড়ি সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান চঞ্চু মনি চাকমা, ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা ও বিউটি রাণী ত্রিপুরা। পানছড়ির উপজেলা চেয়ারম্যান সর্বত্তোম চাকমা, ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন ও রতœা তঞ্চঙ্গ্যা। লক্ষীছড়ি’র উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মার্মা ও বেবী রাণী বসু। মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ¤্রাগ্য মারমা, ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম ও রাহেলা আক্তার। মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন ও হাসিনা বেগম। রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়াঁ, ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের ও খাদিজা আক্তার। মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল চাকমা, ভাইস চেয়ারম্যান ক্যাচিং মিং চৌধুরী ও কাকলী খীসা। কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন, ভাইস চেয়ারম্যান সুব্রত তঞ্চঙ্গা ও নুরুন নাহার এবং নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা, ভাইস চেয়ারম্যান রন বিকাশ চাকমা ও কোয়ালিটি চাকমা।
অনুষ্ঠানে প্রধান অতিথি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ নির্বাচিত প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘সাধারণ মানুষ নিজেদের জনপ্রতিনিধি হিসেবে যোগ্য ভাবায় ভোটের মাধ্যমে আপনাদের নির্বাচিত করে ক্ষমতায় পাঠিয়েছে। তাদের বিশ্বাস ক্ষমতায় গিয়ে আপনারা এলাকার উন্নয়ন, শান্তি-শৃঙ্খলা বজায় রাখাসহ আইনের শাসন প্রতিষ্টা করবেন। তিনি উপজেলা পরিষদের নির্বাচতি প্রার্থীদের ক্ষমতায় গিয়ে দায়িত্ববোধ বজায় রেখে কাজ করার অনুরোধ জানান।
অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আব্দুল খালেক, পৌর মেয়র রফিকুল আলম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউছুফ চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর ড. সুধীন কুমার চাকমা, প্রফেসর বোধিসত্ত দেওয়ান, খাগড়াছড়ি সড়ক পরিবহন ও মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এস এম শফি প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

লক্ষীছড়ির ৬ সেতু নির্মাণে শ্লথগতি, চরম দুর্ভোগ

পাহাড়ি জেলা খাগড়াছড়ির সবচেয়ে দুর্গম উপজেলা লক্ষীছড়ি। যেতে হয় মানিকছড়ি উপজেলা হয়ে। মানিকছড়ি থেকে লক্ষীছড়ি …

Leave a Reply