নীড় পাতা » খেলার মাঠ » ৯৩ রানের বিশাল জয় প্রতিভা ক্রিকেট ক্লাবের

৯৩ রানের বিশাল জয় প্রতিভা ক্রিকেট ক্লাবের

protivaরাঙামাটি রিজিয়ন কাপ বিজয় দিবস উন্মুক্ত টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টে শনিবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় প্রতিভা ক্রিকেট ক্লাব ও ভেদভেদী ক্রিকেটার’দের মধ্যকার খেলায় ৯৩ রানের বিশাল জয় পায় প্রতিভা ক্রিকটে ক্লাব। রাঙামাটির চিংহ্লামং চৌধুরী মারি স্টেডিয়ামে সকাল ৯টায় প্রথম খেলাটি অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনা করেন দুই আম্পায়ার মোঃ হাছান ও সৈকত চৌধুরী।

টস জিতে প্রতিভা ক্রিকেট ক্লাব ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৫৮ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায়। প্রতিভা ক্রিকেট ক্লাবের মোঃ ফয়সাল ৩০ বলে ৪০ রান করে ও মাহিন উদ্দিন (রুবেল) ২০ বলে ২৩ রান করে।

বিশাল টার্গেটে ব্যাট করতে নেমেও ধীরলয়ে ব্যাটিং শুরু করে ভেদভেদী ক্রিকেট ক্লাবের উদ্বোধনী ব্যাটসম্যানরা। ভেদভেদীর মোঃ রুবেল ১০ বলে ১৭ রান ও আজিজুল ২৫ বলে ১৬ রান ছাড়া আর কেউ দুই অংকের রান করতে পারেননি। ফলে ১৬ ওভারে মাত্র ৬৫ রানেই শেষ হয়ে তাদের ইনিংস । মোঃ ফয়সাল ব্যাট হাতে ৩০ বলে ৪০ রানে করে এবং বল হাতে ১ ওভার বল করে ১ রান দিয়ে ২ উইকেট লাভ করার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন।
এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করছে রাঙামাটি রিজিয়ন। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে পাহাড়ের সর্বাধিক পঠিত অনলাইন নিউজপোর্টাল পাহাড়টোয়েন্টিফোর ডটকম।foysal

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply