নীড় পাতা » খেলার মাঠ » ৭-১ গোলে বিজয়ী লক্ষীছড়ি ইউনিয়ন চ্যাম্পিয়ন

৭-১ গোলে বিজয়ী লক্ষীছড়ি ইউনিয়ন চ্যাম্পিয়ন

laxmichariখাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় উপজেলা প্রশাসন ফুটবল টুর্নামেন্ট ২০১৪ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর শনিবার উপজেলা পরিষদ মাঠে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই টুর্নামেন্টটিতে লক্ষ্মীছড়ি উপজেলার তিনটি ইউনিয়ন থেকে দল অংশগ্রহণ করে। ফাইনালে উত্তির্ণ হয় লক্ষ্মীছড়ি ইউনিয়ন দল ও দুল্যাতলী ইউনিয়ন। খেলায় ৭-১ গোলে বিজয়ী হয় লক্ষ্মীছড়ি ইউনিয়ন দল। বিজয়ী লক্ষ্মীছড়ি ইউনিয়ন দলের পক্ষে পাঁচটি গোল করে সেরা খেলোয়ারের স্থান অর্জন করে বিজ্ঞান চাকমা। অপরদিকে রানার্সআপ দলের পক্ষে একটি মাত্র সান্তনা স্বরূপ গোল হয়। খেলাটিতে রেফারীর দায়িত্ব পালন করেন ডা: মো. দেলোয়ার হোসেন, সহকারী রেফারী হিসেবে দায়িত্বরত ছিলেনÑ মো. আমজাদ হোসেন ও প্রমিত চাকমা।

খেলা শেষে চুড়ান্ত বিজয়ীদের মধ্যে চ্যাম্পিয়ন ট্রপি বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাসুদ করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সনজীদা শরমিন। এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্যপ্রু মারমা অং, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন মজুমদার, উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অবনেন্দু বড়–য়া, ট্রেনিং কর্ডিনেটর (রস্ক) সিরাজুল ইসলাম ও উপজেলার রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

খেলা শেষে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাসুদ করিম বলেন এই টুর্নামেন্টটি উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ক্রীড়াপ্রেমী মানুষ ও খেলোয়ারদেরকে ফুটবল খেলার প্রতি আরও উৎসাহিত করবে এবং খেলোয়ারদেরকে অনৈতিক কার্য্যকলাপ থেকে বিরত রাখতে ইতিবাচক ভূমিকা রাখবে। বক্তব্যে তিনি খাগড়াছড়ি জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৪ এর ঘোষণা দেন এবং এই টুর্নামেন্টটিকে গোল্ডকাপের প্রস্তুতি স্বরূপ আখ্যায়িত করেন। পরে তিনি চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলের হাতে ট্রফি এবং পুরস্কার তুলে দেন। এই খেলা উপলক্ষে পুরো উপজেলা জুড়ে এক আনন্দময় উত্তেজনা বিরাজ করেছে। খেলাটি উপভোগ করতে উপজেলার দূর দুরান্ত থেকে প্রচুর দর্শকের সমাগম ঘটে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply