নীড় পাতা » খেলার মাঠ » ৪ উইকেটের জয় আমানতবাগের

৪ উইকেটের জয় আমানতবাগের

Amanatbag-ekadosরাঙামাটি রিজিয়ন কাপ বিজয় দিবস উন্মুক্ত টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টের শুক্রবারের খেলায় আমানতবাগ একাদশ ও আগামী সংঘ এর মধ্যকার খেলায় ৪ উইকেটের জয় পেয়েছে আমানতবাগ একাদশ। রাঙামাটি চিংহ্লামং চৌধুরী মারি স্টেডিয়ামে সকাল ৯ টায় খেলাটি অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনা করেন মোঃ হাছান ও মোঃ আমিনুল হক।
টস জিতে আগামী সংঘের অধিনায়ক ব্যাট করার সিন্ধান্ত নেয়। তারা ২০ ওভার খেলে ১২৪ রান সংগ্রহ করে। আগামী সংঘের ব্যাটসম্যানদের মধ্যে শিবু দে ৩৭ রান, নিপপন ৩৪ রান করেন। আমনতবাগ একাদশের ছাদেক ৪ ওভার বল করে ২৫ রান দিয়ে ২টি উইকেট নিয়েছে।
১২০ বলে ১২৫ রানের টার্গেট তাই দেখে শুনেই খেলতে থাকে আমানতবাগের উদ্বোধনী ব্যাটসম্যানরা। তবে ৩৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপেই পরে যায় আমানতবাগ একাদশ। এরপর ইফতেখারুল রুবেল ও ছাদেক এর জুটি দলকে বিপদমুক্ত করে। ৬৭ রানে ছাদেক আউট হলেও ইফতেখাইরুল (রুবেল) ও মারুফ জুটি দলকে ১১১ রানে নিয়ে যাওয়ার পর আউট হয় মারুফ । ইফতেখারুল রুবেল ৫৩ রানের অর্ধশতকের জ্বলমলে একটি ইনিংস খেলে করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন।2014-12-05-15.08.47
এই টুর্ণামেন্টের পৃষ্ঠপোষকতা করছে রাঙামাটি রিজিয়ন। আর মিডিয়া পার্টনার হিসেবে আছে পাহাড়ের সর্বাধিক পঠিত অনলাইন নিউজপোর্টাল পাহাড়টোয়েন্টিফোর ডটকম। শুক্রবার অফিস ছুটির দিন হওয়ার উল্লেখযোগ্য পরিমাণ দর্শকও খেলা দেখতে মাঠে এসেছেন, এসেছেন রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: মোস্তফা কামালও।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply