নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » ৩ কর্মীর বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

৩ কর্মীর বিরুদ্ধে ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

বান্দরবানে জনসেবা কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ৩ মাঠকর্মীর বিরুদ্ধে ঋণের ২০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। জনসেবা সমিতির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ উল্লাহ মিলন গ্রামের বাড়িতে রাজনৈতিক মামলায় জেলে থাকার সুযোগে মাঠকর্মী সুব্রত বড়–য়া, জীবন তঞ্চঙ্গ্যা এবং সজিব দরিদ্র মানুষের ঋণের এই টাকা আত্মসাত করেছে বলে জানিয়েছেন সমিতির ব্যবস্থাপনা পরিচালক মিলন। তবে ঋনের টাকা আত্মসাতের বিষয়টি অস্বীকার করেছে অভিযুক্তরা।

মাঠকর্মী সুব্রত বড়–য়া জানান, সমিতির পরিচালক মিলনের অনুপস্থিতিতে সংগ্রহ করা সঞ্চয়ী ও ঋণের টাকাগুলো পরিচালকের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও কিছু টাকা পরিচালকের মামলায় ব্যয় করা হয়েছে। হিসাব ছাড়া মিলন টাকাগুলো খরচ করে মাঠকর্মীদের বিরুদ্ধে আত্মসাতের মিথ্যা অভিযোগ করছেন।

এদিকে জনসেবা সমিতির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ উল্লাহ মিলন জানান, মাঠকর্মীরা সমিতির সদস্যদের কাছ থেকে সঞ্চয়ী ও ঋণের সংগ্রহ করা প্রায় ২০ লক্ষ টাকা আত্মসাত করেছে। আত্মসাতের টাকা উদ্ধারে থানায় মামলা করা হবে। এদিকে সমিতির ব্যবস্থাপনা পরিচালক ও মাঠকর্মীদের টাকা আত্মসাতের দ্বন্দ্বে সমিতির সদস্যরা টাকা জমা দেয়া বন্ধ করে দিয়েছেন।

সমিতির সদস্য সোহেল কান্তি ও মং মারমা জানান, ইতোপূর্বে দরিদ্র মানুষের ৬৭ লাখ টাকা নিয়ে বান্দরবানের চারটি কো-অপারেটিভ সোসাইটি লাপাত্তা হয়ে গেছে। জনসেবা সমিতিতেও দ্বন্দ্ব চলছে, তাই আমরা সঞ্চয় দেয়া বন্ধ করে দিয়েছি।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের

বান্দরবানে ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে পরিদর্শকসহ ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে র‌্যাবকে তদন্তের নির্দেশ …

Leave a Reply