নীড় পাতা » খেলার মাঠ » ২-১ গোলে সেমিফাইনালে জামাল স্মৃতি সংসদ

২-১ গোলে সেমিফাইনালে জামাল স্মৃতি সংসদ

রাঙামাটিতে নির্ঝর সংঘের উদ্যোগে মাসব্যাপী বিজয় দিবস উন্মুক্ত ফুটবল টুনার্মেন্টের গ্র“প পর্বের শনিবারের খেলায় শহীদ কামাল গ্র“পের প্রতিভাস ক্লাবকে ২-১ গোলে পরাজিত করে সেমিফাইনালে উঠে গেছে জামাল স্মৃতি সংসদ । রিজার্ভ বাজারস্থ শহীদ আবদুল শুক্কুর স্টেডিয়ামে শনিবার বিকেল ৩টা ৩০মিনিটে খেলাটি অনুষ্ঠিত হয়।
খেলায় প্রথমার্ধ কোন গোল ছাড়া শেষ হয়। দ্বির্তীয়ার্ধের ২০ মিনিট ও ২৬ মিনিটের সময় ৯ নম্বর জার্সিধারি ঝন্টুর জোড়া গোলে এগিয়ে যায় জামাল স্মৃতি সংসদ। ৩০ মিনিটের সময় ১৮ নম্বর জার্সিধারি খেলোয়াড় ডালিমের গোলে খেলায় গোলের ব্যবধান কমিয়ে ২-১ গোলে নামিয়ে আনে প্রতিভাস ক্লাব । পুরো খেলায় চেষ্টা করেও প্রতিভাস ক্লাব আর কোন গোল করতে না পাড়ায় ২-১ গোলে খেলা শেষ হয়।
এই খেলায় বিজয়ী হওয়ায় শহীদ শুক্কুর গ্র“পের গ্র“প চ্যাম্পিয়ান হয়ে সর্বোচ্চ ৭ পয়েন্ট নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে জামাল স্মৃতি সংসদ।

এদিন খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের দুই গোলের মালিক ঝন্টু।

আগামী ২৪শে ডিসেম্বর সেমিফাইনালে শহীদ কামাল গ্র“পের গ্র“প চ্যাম্পিয়ন জামাল স্মৃতি সংসদ মুখামুখি হবে শহীদ শুক্কুর গ্র“পের গ্র“প চ্যাম্পিয়ন খোকন স্মৃতি সংসদ’র।

এই ফুটবল টুনামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে পাহাড়ের জনপ্রিয় অনলাইন দৈনিক পাহাড়টোয়েন্টিফোর ডট কম।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply