নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ২ লক্ষ ৮৪ হাজার লিটার মদ আটক !

২ লক্ষ ৮৪ হাজার লিটার মদ আটক !

বান্দরবানে লামা উপজেলার আজিজনগর থেকে দুই লক্ষ ৮৪ হাজার লিটার চোলাই মদ’সহ মাদক তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে চট্টগ্রাম র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭) এর একটি দল এই অভিযান পরিচালনা করেন।
র‌্যাব ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রাম র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭ এর  একটি দল চোলাই মদের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত জেলার আজিজনগর ইউনিয়নের মগপাড়া’সহ আশপাশের এলাকাগুলোতে অভিযান চালায়। এসময় স্থানীয়ভাবে উৎপাদিত দুই লক্ষ দশ হাজার লিটার চোলাই মদ (দেশীয় তৈরি বাংলা মদ)’সহ মাদক তৈরির বিভিন্ন উপকরণ এবং সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। জব্দ করা চোলাই মদের বাজারমূল্য প্রাথমিকভাবে প্রায় ২০ লক্ষ টাকা বলে ধারণা করা হচ্ছে।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর কক্সবাজার ইনচার্জ মোস্তফা জামান, সহকারী পুলিশ সুপার সাজেদুর রহমান ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলামের নেতৃত্বে ৫০ সদস্যের একটি দল আজিজনগর হেডম্যান পাড়ায় অভিযান চালায়।
অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাবের এএসপি সাজিদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ও স্থানীয় প্রশাসন যৌথভাবে অভিযান চালিয়ে চোলাই মদ, মদ তৈরির উপকরণ এবং বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে। উদ্ধার হওয়া চোলাই মদগুলো দেশের বিভিন্নস্থানে পাচারের জন্য মজুদ করা হয়েছিল। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। মদ উৎপাদন ও পাচারের সঙ্গে জড়িতদের খোঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উদ্ধার করা চোলাই মদ, মদ তৈরির উপকরণ এবং বিভিন্ন সরঞ্জাম ঘটনাস্থলেই পুড়িয়ে নষ্ট করে ফেলা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

রাঙামাটিতে নিরাপত্তাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি অর্পন …

Leave a Reply