নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ২ ফেব্রুয়ারি কাপ্তাই ও নানিয়ারচরে মনোনয়ন দাখিলের শেষ দিন

২ ফেব্রুয়ারি কাপ্তাই ও নানিয়ারচরে মনোনয়ন দাখিলের শেষ দিন

আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য রাঙামাটির কাপ্তাই ও নানিয়ারচর উপজেলার মনোনয়পত্র দাখিল,প্রত্যাহার,বাছাই সম্পর্কিত গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।
রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও কাপ্তাই ও নানিয়ারচর উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ রফিকুল করিম এই গণবিজ্ঞপ্তি জারি করেন।
এতে আগামী ২ ফ্রেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ,৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই,১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠানের কথা জানানো হয়েছে। মনোনয়নপত্র ২ ফেব্রুয়ারি কিংবা তার আগে যেকোন দিন রিটার্নিং অফিসার কিংবা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে অফিস চলাকালিন সময়ে পাওয়া যাবে বলেও জানানো হয়েছে।
উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা-২০১৩ এর বিধি ১৩ অনুযায়ি এই প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রসঙ্গত,রাঙামাটি জেলায় ১০ টি উপজেলা হলেও নির্বাচন কমিশন দ্বিতীয় দফা নির্বাচনে এই জেলা দুটি উপজেলা কাপ্তাই ও নানিয়ারচরে নির্বাচন অনুষ্ঠানের তফসিল ঘোষণা করেছে। ধারণা করা হচ্ছে,খুব শীঘ্রই বাকী উপজেলাগুলোর তফসিলও ঘোষিত হবে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply