নীড় পাতা » ব্রেকিং » ২ দশকে যুগান্তর, রাঙামাটিতে শোভাযাত্রা

২ দশকে যুগান্তর, রাঙামাটিতে শোভাযাত্রা

দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী ও দুই দশকে পদার্পণ উপলক্ষে রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পত্রিকাটির পাঠক সংগঠন স্বজন সমাবেশ জেলা শাখার উদ্যোগে ও জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমার পরিচালনায় আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রাটি বের করে শহরের হ্যাপির মোড় চত্বর ঘুরে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কন্ফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে জেলায় বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় যুগান্তরের জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে বক্তব্য দেন- রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও এসএটিভির জেলা প্রতিনিধি মো. সোলায়মান, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি চৌধুরী হারুনুর রশিদ, পাহাড় টোয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি হেফাজত সবুজ, দৈনিক সমকাল ও একুশে টিভির জেলা প্রতিনিধি সত্রং চাকমা ও দৈনিক পূর্বদেশ পত্রিকার জেলা প্রতিনিধি এম কামাল উদ্দিন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ‘যুগান্তর প্রতিষ্ঠার শুরু থেকে দেশের সংবাদপত্র ও সাংবাদিকতার জগতে বিশাল অবদান রাখছে। যুগান্তর সব সময় দেশ, জাতি ও আপামর জনগণের কথা বলে আসছে।’

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply