২ জানুয়ারি স্কুলে স্কুলে বই বিতরণ

RHDC-Picture-26-12-13-01রাঙামাটিতে প্রাথমিক স্তরের সকল বই চলে এসেছে এবং আগামী বছরের ২ জানুয়ারি সকল শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হবে বলে জানিয়েছেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা। তিনি বৃহস্পতিবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলনকক্ষে জেলা উন্নয়ন কমিটির সমন্বয় সভায় এ তথ্য জানান।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলামের সঞ্চালনায়,জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলার বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং পরিষদসহ হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় সিভিল সার্জন গত ২১ ডিসেম্বর জাতীয় টিকা দিবস যথাযথভাবে পালনের তথ্য জানিয়ে বলেন যেসব শিশু বাদ পড়েছে সেসব শিশুদের আজ ২৬ ডিসেম্বর পর্যন্ত খাওয়ানো হচ্ছে। তিনি আগামী বছরের ২৫ জানুয়ারি থেকে ৯ মাস থেকে ১৫ বছরের শিশুদের ৩ সপ্তাহব্যাপী হাম রুবেলার টিকা প্রদান করা হবে বলেও জানান।
জেলা ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা সভায় জানান, মসজিদ ভিত্তিক শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে জেলার ২১০টি কেন্দ্রে ১বছরের কোর্স ডিসেম্বর পর্যন্ত চলবে এবং আগামী বছরের জানুয়ারি মাসের ১ম দিন থেকে নতুন কোর্স চালু হবে।
সবশেষে জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা পার্বত্য অঞ্চলের মানুষের উন্নয়নের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এইসব তথ্য জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply