নীড় পাতা » খাগড়াছড়ি » ২১ দিন পর পুলিশের সেই এসএমজি উদ্ধার

২১ দিন পর পুলিশের সেই এসএমজি উদ্ধার

khagrachari-pic-1নিখোঁজ হওয়ার ২১ দিন পর খাগড়াছড়ি পুলিশের একটি এসএমজি উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে পানছড়ির নালকাটা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের সামনের একটি পুকুর থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। গত ৪ অক্টোবর দুর্গাপূজায় দায়িত্ব পালনকালে এক সময় পুলিশ সদস্যের কাছ থেকে একটি অস্ত্র নিখোঁজ হয়।

খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মোঃ শাহজাহান উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, খোয়া যাওয়ার পর থেকে অস্ত্র উদ্ধারে নানাভাবে অভিযান চালানো হচ্ছিল। শনিবার সকালে অভিযান চলাকালে নালকাটা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের সামনের একটি পুকুর থেকে প্লাষ্টিকের বস্তায় মোড়ানো অবস্থায় অস্ত্রটি উদ্ধার করা হয়।

এদিকে বিকালে খাগড়াছড়ি পুলিশ সুপারের কার্যালয়ে এই বিষয়ে প্রেস ব্রিফিং করেছেন পুলিশ সুপার শেখ মিজানুর রহমান। এই ঘটনায় মোট ৮ জনকে আটক করা হয়েছে। আটককৃত এবং গোয়েন্দা কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অস্ত্রটি উদ্ধার করা হয়।

গত ৪ অক্টোরব দূর্গাপূজার দায়িত্ব পালনকালে কোন এক সময় পুলিশের নায়েক লক্ষী কুমার চাকমার কাছ থেকে চায়না মেশিন গান (এসএমজি)টি খোয়া যায়। সকালে বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানায় ঐ পুলিশ সদস্য। খবর পেয়ে তাৎক্ষনিক খাগড়াছড়ি পুলিশ সুপার, সদর এসপি সার্কেল ঘটনাস্থল পরিদর্শন করেন।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply