নীড় পাতা » বান্দরবান » ১৮ দিন ধরে নিখোঁজ এক মাদ্রাসা ছাত্র

১৮ দিন ধরে নিখোঁজ এক মাদ্রাসা ছাত্র

Lama-Mamun-Photo,-28-Janu'1বান্দরবানের লামা উপজেলায় ব্যবসায়ী অরবিন্দু অপহরনের পর এবার মো. মামুন (১১) নামে এক মাদ্রাসা ছাত্র গত ১৮ দিন ধরে নিখোঁজ থাকার বিষয় জানা গেছে। মামুন লামা পৌরসভার ২নং ওয়ার্ড বাজার পাড়ার মো. মিল্লাদ উদ্দিনের ছেলে ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়নের দারুল উলুম মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্র।
লামা থানায় দায়ের করা সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, গত ১০ জানুয়ারি সকাল ৭ টার দিকে মামুন মাদ্রাসায় যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে আর ফিরেনি। বহু খোঁজাখুঁজির পরও কোন সন্ধান না পেয়ে বাবা মিল্লাদ উদ্দিন মঙ্গলবার রাতে থানায় সাধারন ডায়েরী করেন (ডায়েরী নং-১০৯৭, তাং- ২৭/০১/২০১৫ইং)। মামুনের উচ্চতা আনুমানিক ৪ ফুট, গায়ের রং শ্যামলা, মুখ মন্ডল গোলাকার, গায়ে সাদা পাঞ্জাবী ও পরনে লুঙ্গি ছিল। মাথায় কাটা দাগ আছে। কেউ মামুনের সন্ধান পেলে ০১৮৫৯৬৮১১১৯ নাম্বার মোবাইল ফোনে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন।
এ বিষয়ে লামা থানা অফিসার ইনচার্জ মো. সিরাজূল ইসলাম বলেন, মাদ্রাসা ছাত্র মামুন নিখোঁজ হওয়ার বিষয়ে সাধারণ ডায়েরী করা হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কঠোর ‘লকডাউনে’ বান্দরবান, বাড়ছে শনাক্ত রোগীর সংখ্যা

নভেল করোনাভাইরাসের সংক্রমণরোধে কঠোর লকডাউন চলছে বান্দরবানে। সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাঠে নেমেছে প্রশাসনের নির্বাহী …

Leave a Reply