১৫ দিনেও স্বামীর সাথে কথা হয়নি কিরনবালার !

khagrachari-pic-7এদিকে বাঘাইছড়ি থেকে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তা দিয়ে নিহতদের লাশ সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়। হাসপাতালে নিহত মেরু চাকমার স্ত্রী কিরণ চাকমার সাথে কথা হয়। তিনি জানান, ‘গত ১৫দিন আগে ঘর থেকে বের হওয়ার পর আর কোন কথা হয়নি। কোন রকম যোগাযোগ ছিলনা। স্থানীয়দের কাছ থেকে স্বামীর মৃত্যুর খবর পান বলেও জানান তিনি। রবিবার সকালে ৫ জনের ময়নাতদন্ত হওয়ার কথা রয়েছে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএন লারমা গ্রুপ)’র সহ তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা, বাঘাইছড়িতে নিহত ৫ জনকে নিজেদের কর্মী-সমর্থক কেউ নন বলে দাবি করেন। তিনি বলেন, ‘এই ঘটনায় আমাদেরকে সংগঠনকে জড়িয়ে অপপ্রচার চালানো হচ্ছে। আমরা এই ঘটনার সাথে কোনভাবে জড়িত নই। এবং নিহতরা আমাদের সংগঠনের সাথে সম্পৃক্ত নন।’

এদিকে এক বিবৃতিতে ইউপিডিএফ জানিয়েছে তাদের জড়িয়ে কয়েকটি মিডিয়ায় অপপ্রচার চালানো হচ্ছে। তারা বাঘাইছড়ি ঘটনায় কোনভাবে জড়িত নই বলেও জানান। সংগঠনটির রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা এক বিবৃতিতে বলেছেন, বাঘাইছড়ির ঘটনায় ইউপিডিএফকে জড়িয়ে কোন কোন সংবাদ মাধ্যমে যে রিপোর্ট প্রচারিত হচ্ছে তা আদৌ সত্য নয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply

%d bloggers like this: