নীড় পাতা » ব্রেকিং » ‘১৪৪ জারি হয়নি, এটা গুজব’

‘১৪৪ জারি হয়নি, এটা গুজব’

Rangamati CItyশুক্রবার রাত থেকে রাঙামাটি শহরে ১৪৪ ধারা জারি হয়েছে, এমন প্রচারনাকে শুধুই গুজব বলে উড়িয়ে দিয়েছেন রাঙামাটির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো: মোস্তফা জামান এবং ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: সাফিউল সারোয়ার।

রাত ১০ টায় পাহাড়াটোয়েন্টিফোর ডট কম কে এই দুই শীর্ষ প্রশাসনিক কর্মকর্তা ‘কোথাও ১৪৪ জারি হয়নি’ বলে নিশ্চিত করেছেন।

তারা জানিয়েছেন, এমন গুজব আমাদের কানেও এসেছে,কিন্তু এটা ভিত্তিহীন।

শনিবার প্রধানমন্ত্রীর রাঙামাটি মেডিকেল কলেজকে ‘রাষ্ট্রীয় কর্মসূচী’ মন্তব্য করে,কর্মসূচী সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে বলেও জানান তারা।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো: সাফিউল সারোয়ার জানিয়েছেন,আমরা সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করেছি,আমাদের বিশ্বাস কেউ কোন অরাজকতা বা নাশকতা করবেনা। তবে কেউ করতে চাইলেও তাকে ছাড় দেয়া হবেনা।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো: মোস্তফা জামান জানিয়েছেন, ১৪৪ জারি হয়েছে বলে যে প্রচারণা,এটা সত্য নয়। জারি করার মতো কোন পরিস্থিতিও হয়নি। রাষ্ট্রীয় কর্মসূচীতে কেউ বাধা দেয়া উচিতও নয়। তবে আইনশৃংখলা বাহিনী যেকোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত জানিয়ে তিনি শহরে সেনাবাহিনী ও বিজিবি টহল দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত,সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে কিছু মানুষ রাঙামাটি শহরে ১৪৪ জারি হয়েছে বলে প্রচারণা চালাচ্ছে। একইভাবে বেশি কিছু অসাধু মানুষ নানাভাবে কুপ্রচারণা চালিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply

%d bloggers like this: