নীড় পাতা » খেলার মাঠ » ১৩ রানের পরাজয়ে শিরোপা শংকায় অভিলাষ !

১৩ রানের পরাজয়ে শিরোপা শংকায় অভিলাষ !

রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগের রবিবারের লো স্কোরিং ম্যাচে মাত্র ৮৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ৭৪ রানে অলআউট হয়ে শিরোপা লড়াইয়ে টিকে থাকাকেই কঠিন করে তুললো লীগের বর্তমান চ্যাম্পিয়ন অভিলাষ ক্রিকেট ক্লাব।

সকালে টসে জিতে ব্যাটিং নেয় সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব। কিন্তু রাঙামাটি স্টেডিয়ামের ক্রিকেট পীচের ‘রহস্যজনক আচরণে’ ২৫ ওভার ২ বল খেলে মাত্র ৮৮ রানেই অলআউট হয়ে যায় মাঝেরবস্তি এলাকার ক্লাবটি। দলের পক্ষে সৌমিক সর্বোচ্চ ১৩ রান আর রাজু করেন ৯ রান। অভিলাষের ইলিয়াছ লেথাম ও রাজু ৩ টি করে উইকেট লাভ করেন।

মামুলি এই টার্গেটকে টপকে যাওয়ার লক্ষ্যে ব্যাট করতে নামা অভিলাষ ক্রিকেট ক্লাবের তারকা খেলোয়াড়রা এদিন যেনো ব্যাটিংই ভুলে গেছেন ! লীগের দীর্ঘ বিরতির ছোঁয়া যেনো তাদের ব্যাটিংয়েও। ফলে ২০ ওভার ২ বল খেলে মাত্র ৭৪ রান করে জয় থেকে ১৩ রান দুরে থাকতেই থমকে যায় ক্লাবটির ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ২১ বলে ২৬ রানে করে শোচনীয় পরাজয় থেকে দলকে কিছুটা হলেও মুক্তি দেন মহিউদ্দির রুবেল। সাউথ রাঙামাটির তারেক ৪ উইকেট ও বিপু ৩ উইকেট পান। ম্যাচশেষে সেরা বোলিং পারফরম্যান্সের জন্য ম্যান অব দ্য ম্যাচ হন সাউথ রাঙামাটির তারেক। এদিন খেলা পরিচালনা করেন আম্পায়ার মোঃ হাসান ও আমিনুল ইসলাম।

‘অপয়া’  ১৩ রানের এই পরাজয়ের কারণে শিরোপা লড়াই কঠিন হয়ে গেলো অভিলাষের। দ্বিতীয় ম্যাচে বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগাভাগি আর তৃতীয় ম্যাচে এসেই পরাজয়ের কারণে ঐতিহ্যবাহী এই ক্লাবটি বেশ সংকটেই পড়লো। তিন খেলায় চার পয়েন্ট নিয়ে বেশ ঝুঁকিতেই আছে চ্যাম্পিয়নরা।

খেলা শেষে অভিলাষ ও সাউথ রাঙামাটির ক্রিকেটাররা জানালেন,লীগের মাঝপথে বিরতি আর বিরতির পর শুরু হওয়া লীগে খেলোয়াড়দের অনুশীলনের ধারাবাহিকতা না থাকায় এবং ফুটবল লীগ শেষের পর ক্রিকেট লীগ শুরুর আগে পীচের যথেষ্ট পরিচর্যা না হওয়ায় পীচ রহস্যজনক আচরণ করছে। ফলে মাঝে মাঝে বল উঠে যাচ্ছে,আবার কখনো কখনো হঠাৎ নীচু হয়ে যাচ্ছে। শুক্রবারের ম্যাচে একজন খেলোয়াড় আহতও হয়েছেন বলে জানান তারা।

সোমবার সকালে মাঠে নামবে রাঙামাটি ক্রিকেটার্স এবং রিজার্ভবাজার ক্রিকেট ক্লাব।

Micro Web Technology

আরো দেখুন

গুজবের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো গুজবের বিরুদ্ধে সজাগ থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়েছে। আজ রবিবার …

Leave a Reply