নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ১১৬ প্রতিষ্ঠানে ৮২ লক্ষ টাকা অনুদান পার্বত্য মন্ত্রনালয়ের

১১৬ প্রতিষ্ঠানে ৮২ লক্ষ টাকা অনুদান পার্বত্য মন্ত্রনালয়ের

04রাঙামাটির ১১৬টি সামাজিক,ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে ৮২ লক্ষ টাকা অনুদান দিয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়। সোমবার অনুদানের প্রথম কিস্তির ২১লক্ষ ৫ হাজার টাকার চেক বরকল ও নানিয়াচর উপজেলার ২৬ টি প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের হাতে তুলে দেয়া হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এইসব চেক তুলে দেন। এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ইরফান শরীফও উপস্থিত ছিলেন।

নানিয়ারচর ও বরকল উপজেলার অনুদানপ্রাপ্ত মোট ২৬টি প্রতিষ্ঠান ও সংগঠনগুলো হলো নানিয়াচর উপজেলার জাহানাতলী উচ্চ বিদ্যালয়, গাইন্দ্যাছড়ি উচ্চ বিদ্যালয়, শাক্য মনি বৌদ্ধ বিহার, নাঙ্গেল পাড়া নন্দন কানন বৌদ্ধ বিহার, ঘিলাছড়ি উচ্চ বিদ্যালয়, আমতলী বৌদ্ধ বিহার, কেরেটছড়ি শান্তি নিকেতন বৌদ্ধ বিহার, ফুটন্ত ক্লাব, তৈচাকমামুখ কল্যাণ বিজয় বৌদ্ধ বিহার, বটবিল কিরন শশী বৌদ্ধ বিহার, গোসলছড়ি জনবল বৌদ্ধ বিহার, শীলছড়ি বৌদ্ধ বিহার, আমতলী জনকল্যাণ বৌদ্ধ বিহার ও উপজেলা শিল্পকলা একাডেমীর জন্য মোট ১২লক্ষ ২৫ হাজার টাকা এবং বরকল উপজেলার কুসুমছড়ি মনোরম বৌদ্ধ বিহার, আমতলা বন সাধনা কুঠির, চেগেইয়াছড়ি ত্রিরতœ বৌদ্ধ বিহার, কৈতরখীল মার্মা পাড়া বৌদ্ধ বিহার, ধর্মাংকুর বৌদ্ধ বিহার, ধাম্মাস্বিদ্দিকা রাম বৌদ্ধ বিহার, ভ’ষণছড়া হাফিজিয়া মাদ্রাসা ও বরকল সদর বৌদ্ধ বিহার, কুকিছড়া বৌদ্ধ বিহার, আইমাছড়া শাখা বন বিহার ও দক্ষিণ তারাবুনিয়া বায়তুর নুর জামে মসজিদে মোট ৮লক্ষ ৮০ হাজার টাকা

অনুষ্ঠানে জানানো হয়েছে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে রাঙামাটির ১০টি উপজেলার ১১৬টি প্রতিষ্ঠান ও সংগঠনের জন্য আর্থিক সহায়তা হিসাবে আপদকালীন মোট ৮২লক্ষ টাকা অনুদান পর্যায়ক্রমে প্রদান করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply