নীড় পাতা » খাগড়াছড়ি » ১১দিন পর বাড়ি ফিরলেন ইউপি চেয়ারম্যান নাজির

১১দিন পর বাড়ি ফিরলেন ইউপি চেয়ারম্যান নাজির

সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে আহত হওয়ার ১১দিন পর এলাকায় ফিরলেন খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৩নং সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাজির হোসেন। গত ৮ জানুয়ারি সন্ধ্যায় পানছড়ি বাজারে সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে তিনি চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন।

শনিবার দুপুরের দিকে দলীয় নেতাকর্মীরা খাগড়াছড়ি জেলা সদরের চেঙ্গী স্কোয়ারে গিয়ে তাকে বরণ করে পানছড়িতে নিয়ে আসে। বেলা ৩টায় নাজির হোসেনকে বহন করা মাইক্রোবাসটি পানছড়িতে পৌঁছালে স্থানীয় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে স্বাগত জানায়।

এসময় অন্যান্যদের মধ্যে ছিলেন পানছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, যুবলীগের প্রচার সম্পাদক মিলন সাহা প্রমুখ।

প্রসঙ্গত, গত ৮ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি উপজেলা সদরের পানির টাঙ্কির নিচে আড্ডা দেয়ার সময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে আহত হন ইউপি চেয়ারম্যান নাজির। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখান থেকে রাতেই চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply