নীড় পাতা » ব্রেকিং » হ্যালো ক্যাম্পাস টিমের সাথে জীবন’র মতবিনিময় সভা

হ্যালো ক্যাম্পাস টিমের সাথে জীবন’র মতবিনিময় সভা

পার্বত্যাঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক ‘জীবন’ তাদের ক্যাম্পাসভিত্তিক কার্যক্রম ‘হ্যালো ক্যাম্পাস’ এর নবাগত সদস্যদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করে। শুক্রবার রাঙামাটির একটি রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভাতে নবাগত সদস্যদের সংগঠন সম্পর্কে বিস্তারিত ধারণা ও সংগঠনের যাবতীয় কর্মকান্ড সম্পর্কে অবহিত করা হয়।

অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ‘জীবন’ এর সমন্বয়ক মোবারক হোসেন রানা এবং সভাপতিত্ব করেন সাধারণ সম্পাদক সাজিদ-বিন-জাহিদ (মিকি)। নবাগত সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন হ্যালো ক্যাম্পাস টিমের সমন্বয়ক তাহসিন হোসেন কবির। এতে সংগঠনের সদস্যদের উপস্থিতিতে নবাগত সদস্যদের জন্য প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়। প্রশ্নোত্তর পর্বে প্রশ্ন রাখেন সংগঠনের বর্তমান সদস্যরা।

বিজয়ীদের সংগঠনের পক্ষ থেকে ব্যাজ পরিয়ে সম্মানিত করা হয়। সংগঠনের কাছে নবাগত সদস্যরা তাদের চাহিদা তুলে ধরে। রাঙামাটি পাবলিক কলেজে পরিচালিত হ্যালো ক্যাম্পাস হতে এই নবাগত সদস্যরা সংগঠনে অন্তর্ভুক্ত হতে আগ্রহ প্রকাশ করে। সংগঠনে সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন কার্যকরী সদস্য ওয়াইছ উদ্দিন, মনির গাজী, পলি ত্রিপুরা।

ভবিষ্যতে রাঙামাটির পাশাপাশি অন্যান্য জেলা শহরগুলোতে এই কার্যক্রম পরিচালিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংগঠনের সদস্যরা।

Micro Web Technology

আরো দেখুন

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী  প্রথম বর্ষ স্নাতক সম্মান …

Leave a Reply