নীড় পাতা » ব্রেকিং » হেফাজতের হরতালের প্রভাব নেই রাঙামাটিতে

হেফাজতের হরতালের প্রভাব নেই রাঙামাটিতে

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা রাঙামাটিতে।

রোববার সকাল থেকেই জেলা শহরে অভ্যন্তরীণ যোগাযোগের একমাত্র যানবাহন সিএনজি-অটোরিকশা চলাচলও ছিলো স্বাভাবিক সময়ের মতোই। কেবল হাটহাজারীতে ‘বিশৃঙ্খলার শঙ্কা’য় রাঙামাটি-চট্টগ্রাম সড়কে বাস চলাচল বন্ধ থাকলেও রাঙামাটি-খাগড়াছড়ি ও রাঙামাটি-বান্দরবান সড়কে যাত্রীবাহী বাসসহ সকল যানবাহন চলাচল স্বাভাবিক ছিলো। তবে অন্যান্য দিনের তুলনায় যাত্রী সংখ্যা কিছুটা কমেছে।

এদিকে সকাল থেকে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে। কয়েকটি স্থানে কিছুক্ষণ সরকারদলীয় ছাত্রসংগঠন ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান নিতে দেখা গেছে। তবে হরতালের সমর্থনে শহরে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কোন মিছিল বা কোথাও অবস্থান নিতে দেখা যায়নি হরতাল সমর্থকারিদের।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, হরতালের সমর্থনকাররিরা যেন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য প্রতিটি গুরুত্বপূর্ণ মোড়ে বাড়তি পুলিশ মোতায়ন করা হয়েছে।

প্রসঙ্গত, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে গত শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতায় ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘাতে হতাহতের পর রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলাম।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply