হিজরি নববর্ষ সরকারিভাবে পালনের দাবি

DSC00134সরকারিভাবে হিজরী নববর্ষ পালন করার দাবি জানিয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার নেতারা বলেছেন, বাংলাদেশ সহ সারা বিশ্বে যে ভাবে অপসংস্কৃতির চর্চা হচ্ছে তার কারণে আমাদের ছেলে-মেয়েরা খারাপ পথে চলে যাচ্ছে। যুব সমাজকে সঠিক পথে আনতে মূল্যবোধ প্রতিষ্ঠার ও প্রকৃত ইসলামী শিক্ষার কোন বিকল্প নেই।

রাঙামাটি জেলা ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার আয়োজনে শনিবার বিকেলে জেলা কার্যলয়ে ঈদ পুনর্মিলনি ও সমন্বয় সভা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

এসময় রাঙামাটি ইসলামী ফ্রন্ট সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ শফিউল আলম আল কাদেরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট রাঙামাটি জেলার সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন চৌধুরী, জেলা যুবসেনার সভাপতি মোহাম্মদ আলমগীর, জেলা ছাত্রসেনার সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক তারের আজিজ, সহ-সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন মুন্না, সহ-সাংগঠনিক নঈম উদ্দিন বাবু সহ সদর,পৌর ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

বক্তারা আরো বলেন, রাঙামাটিতে আমাদের অবস্থা আরো ভালো করতে হবে সে লক্ষে আমাদের কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে হবে। মনে রাখতে হবে আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে সমাজে সুন্নিয়ত প্রতিষ্ঠা করা।

বক্তারা আরো বলেন, যারা ইসলামকে পুঁজি করে দেশে বিভিন্ন সমস্যা সৃষ্টি করছে তারা আসলে পূর্ণাঙ্গ ঈমান দার নয়। কারন ঈমানদার কখনো কারো উপর নির্যাতন জুলুম করত পারে না। ইসলাম হলো শান্তির ধর্ম এটিকে শান্তির মাধ্যমে প্রচার করতে হবে। বোমাবাজি, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড করে ইসলাম প্রচার করা যায় না। বক্তারা ইসলামের প্রকৃত শিক্ষা সবার মাঝে ছড়িয়ে দেয়ার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply

%d bloggers like this: