নীড় পাতা » খেলার মাঠ » হার দিয়ে শুরু রাঙামাটি জেলার

হার দিয়ে শুরু রাঙামাটি জেলার

young-tigersইয়াং টাইগার্স অনুর্ধ্ব ১৬ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা-২০১৪-১৫ কুমিল্লা ষ্টেডিয়ামে রাঙামাটি বনাম ব্রাক্ষনবাড়িয়ার মধ্যকার খেলা দিয়ে শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় ব্রাক্ষনবাড়িয়া ৯ উইকেটের জয় দিয়ে শুরু করেছে আর বিপরীতে হার দিয়ে শুরু হলো অতিথি রাঙামাটির।

খেলা পরিচালনা কমিটি কুয়াশার কারনে খেলা দেরিতে শুরু হয় এবং ৯টা খেলা শুরু হয় ১১টায়, অন্যদিকে ৫০ ওভারের খেলা ৩২ ওভারে নামিয়ে আনা হয়।

টস জিতে রাঙামাটি জেলা ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ২০ ওভারে মাত্র ৪১ রানে অলআউট করে দেয় ব্রাক্ষনবাড়িয়ার খেলোয়াররা। রাঙামাটির মনিরুল সর্বোচ্চ ১০ রান করেন। ব্রাক্ষনবাড়িয়ার রিপন একাই ১৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেয় রাঙামাটির।

অন্যদিকে ব্রাক্ষনবাড়িয়া ৩ ওভার ৪ বলে মাত্র ১ উইকেট হারিয়ে ৪২ রান করে ৯ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে। ব্রাক্ষনবাড়িয়ার সজীব ২১ রানে অপরাজিত থাকেন। রাঙামাটির পক্ষে সায়েম একমাত্র  উইকেটটি তুলে নেন।

রাঙামাটির এমন বিপর্যয়ের কারন সম্পর্কে দলীয় কোচ নাছির উদ্দিন সোহেল জানান, নতুন পরিবেশ,প্রচন্ড শীত আর অনুশীলনের অভাব ছিলো তোমাদের। আমরা যদি আরো কিছু দিন অনুশীলন করতে পারতাম তাহলে অন্যরকম হতে পারতো। আশা করি ছেলেরা পরবর্তী খেলায় ঘুরে দাঁড়াবে।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply