নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » হার্ডলাইনে বড় দুই দল

হার্ডলাইনে বড় দুই দল

আসন্ন রাঙামাটি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর জয়ের ব্যাপারে কতোটা মরিয়া বড় দুই দল তারই প্রমাণ পাওয়া গেলো দুই দলের প্রার্থীদের বহিষ্কারের ঘটনায়। ইতোপূর্বে রাঙামাটির নির্বাচনে এমন ঘটনা বেশ বিরলই বলা চলে রাঙামাটির নির্বাচনের ইতিহাসে।

শুধু বহি:ষ্কারই নয়,একই সাথে দেশের প্রধান দুই দলের সাধারন সম্পাদক জানিয়ে দিলেন, বহিষ্কৃতদের পক্ষে যদি দলের কোন নেতাকর্মী কাজ করে এবং তার প্রমাণ পাওয়া যায়,তবে তাদের সাথে সাথেই একই পরিণতি ভোগ করতে হবে।

রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার বলেন, আমরা রাঙামাটি জেলা বিএনপি অতীতের যেকোন সময়ের তুলনায় এখন সবচে বেশি ঐক্যবদ্ধ এবং জয়ের ব্যাপারে সংঘবদ্ধ। কাউকেই দলের সাথে বিশ্বাসঘাতকতা করার সুযোগ দেয়া হবেনা। দলীয় সিদ্ধান্ত এবং প্রার্থীর বিপক্ষে যেই কাজ করবে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। কাউকেই ন্যুনতম ছাড় দেয়া হবেনা।

একই সুরে কথা বললেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বরও। তিনি বলেন,রাঙামাটি পৌরসভার মেয়র পদটি ফিরে পেতে আমরা আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ এবং প্রানান্ত পরিশ্রম করছি। এখন কেউ যদি দলীয় শৃংখলা না মেনে চলতে চায়,তাহলে তো আমাদের ব্যবস্থা নেয়া ছাড়া উপায় নেই। একই সাথে আমাদের কোন নেতাকর্মী যদি বহিষ্কৃতদের পক্ষে কাজ করে তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে,তাদেরও বহিষ্কার করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply