নীড় পাতা » খেলার মাঠ » হারে শুরু রাঙামাটি অনুর্ধ্ব ১৪ দলের

হারে শুরু রাঙামাটি অনুর্ধ্ব ১৪ দলের

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়াং টাইগার্স অনুর্ধ্ব ১৪ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৫-১৬ ক্রিকেটে রাঙামাটি জেলা ক্রিকেট দল তাদের প্রথম ম্যাচে ১৬১ রানের বিশাল ব্যবধানে ফেনী ক্রিকেট দলের কাছে পরাজিত হয়েছে। রোববার সকালে টসে জিতে ফেনী জেলা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু রাঙামাটি জেলা দলের বাজে ফিল্ডিং ও ক্যাচ মিসের কারণে ফেনী দলের সম্মিলিত ব্যাটিং নৈপুণ্যে ফেনী ২৩৪ রানের টার্গেট দেয় রাঙামাটি জেলা দলকে। ফেনী দলের তাহমিদ লাবিব ৪৩, কাজী ফখরুল ৩৩ ও রিয়াজ উদ্দিনের অপরাজিত ৩১ রানে ৪৯.৪ ওভারে ২৩৩ রানে অলআউট হয় ফেনীর কিশোররা। রাঙামাটি জেলা দলের নুরুল কাদের ১০ ওভার বল করে ৩৭ রান দিয়ে ৪ উইকেট ও রাশেদুল ৪০ রান দিয়ে ২ উইকেট লাভ করেন।

লাঞ্চ ব্রেকের পর রাঙামাটির কিশোররা ব্যাটিংয়ে নেমে ফেনী দলের শহিদুল ও ফখরুলের বোলিং তোপে পড়ে মাত্র ২৬.৪ ওভারে ৭২ রানে অলআউট হয়ে যায়। শহিদুল ও ফখরুল ৩টি করে উইকেট নেন। যার ফলে রাঙামাটি ১৬১ রানের বিশাল ব্যাবধানে ফেনী দলের কাছে পরাজিত হয়। রাঙ্গামাটির আরমান হোসেন ২৫ রান করেন।

মূলত বিসিবির এই টুর্নামেন্ট হল তৃণমূল থেকে আগামী দিনের সাকিব, মাশরাফিদের মত জাতীয় দলের খেলোয়াড় তৈরি করার প্রতিযোগিতা। এখানে জয়-পরাজয়ের চেয়ে কিশোর ক্রিকেটার বাছাই করে ভবিষ্যতের জন্য খেলোয়াড় তৈরি করা। আগামীকাল রাঙামাটি মুখোমুখি হবে নোয়াখালী দলের।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply