নীড় পাতা » ব্রেকিং » হামলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে চিনু-দীপংকর-নিখিল

হামলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে চিনু-দীপংকর-নিখিল

DSC03858রাঙামাটি মেডিকেল কলেজ উদ্বোধনের দিন পাহাড়ী ছাত্র পরিষদের সাথে মেডিকেল কলেজ সমর্থকদের সংঘর্ষে রাঙামাটি শহরের ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন রাঙামাটির সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু,সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

পরিদর্শনকালে রবিবার রাতে রাঙামাটি শহরের ভেদভেদী এলাকায় সংঘটিত হামলায় আহত ব্যাক্তি ও পাহাড়ীদের দেয়া আগুনে পুড়ে যাওয়া বাঙালীদের দোকান ও বসত পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত লোকদের সাথে কথা বলেন। চেয়ারম্যান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে প্রয়োজনীয় সাহায্য প্রদানের আশ্বাস দেন ক্ষতিগ্রস্তদের।

এরপর বনরূপা বাজার পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা করেন তারা।

মতবিনিময় সভায় ফিরোজা বেগম চিনু এমপি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, সকলকে সম্প্রীতির বন্ধনে থাকতে হবে। এ এলাকায় ভবিষ্যতে যাতে এ ধরনের কোন ঘটনার সৃষ্টি না হয় সে ব্যাপারে সকলকে সজাগ থাকার অনুরোধ জানান তারা।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিনতি চাকমা,ছদক ক্লাবের সভাপতি রিন্টু চাকমা, সাধারন সম্পাদক বাবুধন চাকমাসহ বনরূপা বাজারের ব্যবসায়ি নেতৃবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply