নীড় পাতা » পাহাড়ের সংবাদ » হাবিব’কে গ্রেফতারের প্রতিবাদে রাঙামাটি ছাত্রদলের বিক্ষোভ

হাবিব’কে গ্রেফতারের প্রতিবাদে রাঙামাটি ছাত্রদলের বিক্ষোভ

habib+2জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাবিবুর রশীদ হাবিব’কে গ্রেফতারের প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা ছাত্রদল। রবিবার বিকেলে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন করে বনরূপা চত্বরে সমাবেশ করে।

জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েমের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার,সহসভাপতি মাহবুবুর রহমান,নাজিমউদ্দিন,সাইফুল ইসলাম,যুগ্ম সম্পাদক কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক জসীমউদ্দিন,কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি হেলালউদ্দিন প্রমুখ। সমাবেশে ছাত্রদলের কলেজ,সদর থানা,পৌর কমিটিসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

বক্তারা ছাত্রদল সাধারন সম্পাদক হাবিবের নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, গ্রেফতার নির্যাতন করে স্বৈরাচারি আওয়ামী লীগ সরকার পাড় পাবেনা। তারা ছাত্রদলকে রাজপথের লড়াকু সৈনিক দাবি করে বলেন,বেগম জিয়ার নির্দেশ পেলে ছাত্রদল যেকোন সময় যেকোন কঠোর কর্মসূচী নিতে প্রস্তুত আছে। তারা অবিলম্বে ছাত্রদল  সাধারন সম্পাদককে মুক্তি দেয়া না হলে কঠোর কর্মসূচী পালনের হুমকি দেন। 123546

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ের ৭ মণ্ডপে হবে দুর্গোৎসব

শিশিরে শিশিরে শারদে পাতে ভোরের আলো। আশ্বিন বিদায়ের পথে, শিউলি ফুলের মৌ-মৌ গন্ধে মাতোয়ারা চারিদিক। …

Leave a Reply