নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » হাতির প্রচারকর্মীকে মারধরের অভিযোগ

হাতির প্রচারকর্মীকে মারধরের অভিযোগ

image_28045পার্বত্য রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের পক্ষে হাতি মার্কার নির্বাচনী প্রচার কালে বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙামাটি শহরের আমানত বাগ এলাকায় রাঙ্গামাটি পৌরসভার কলেজ গেইটের আমানত বাগের বাসিন্দা রুহুল আমিনকে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী দীপঙ্কর তালুকদারের প্রচার কর্মী এবং আওয়ামী যুবলীগের সভাপতি বসর সওদাগরের নেতৃত্বে ৫ জন ‘সন্ত্রাসী’ কর্তৃক মারধর করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী উষাতনের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সজীব চাকমা।
শুক্রবার সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি অভিযোগ করেন, প্রচারাভিযানে বাধা প্রদান বা ভয়ভীতি প্রদর্শনের উদ্দেশ্যেই এই হামলা সংঘটিত হয়েছে যা নির্বাচনী আচরণবিধির সরাসরি লঙ্ঘন। তিনি এই ‘ন্যাক্কারজনক হামলা’র বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সরেজমিন তদন্ত পূর্বক যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানিয়েছেন।

তবে রাঙামাটি জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরী অভিযোগ অস্বীকার করে বলেছেন,এই ধরণের কোন ঘটনা সেখানে ঘটেনি। নির্বাচনকে প্রভাবিত করার জন্য মিথ্যা প্রচার চালিয়ে জননেতা দীপংকর তালুকদার ও নৌকা মার্কার ভাবমূর্তি নষ্ট করার জন্যই এইসব অপপ্রচার চালানো হচ্ছে বলে দাবি করেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply