নীড় পাতা » পাহাড়ের সংবাদ » হাজী ফজলুর রহমান ইন্তেকাল করেছেন

হাজী ফজলুর রহমান ইন্তেকাল করেছেন

haji-fazlur-rahman রাঙামাটির রিজার্ভবাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও জেলা বিএনপির সহসভাপতি হাজী ফজলুর রহমান (৭৮) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…….রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে ৪.৫০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। হাজী ফজলুর রহমান রাঙামাটির বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠনের সাথে জড়িত ছিলেন। মরহুম হাজী ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙামাটি জেলা বিএনপি,যুবদল,ছাত্রদলসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ পুত্র, ২ কণ্যা, পুত্র বধূ, জামাতা সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে রাঙামাটি জেলা বিএনপির রাজনীতির সাথে জড়িত ফজলুর রহমানের মৃত্যুতে রাঙামাটি শহরে শোকের ছায়া নেমে এসেছে।

রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েম এবং সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার এক বিবৃতিতে জানিয়েছেন, হাজী ফজলুর রহমানের মৃত্যুতে রাঙামাটি জেলা বিএনপি দীর্ঘ তিনদশক করে কাজ চালিয়ে যাওয়া এক সত্যিকারের শুভাকাংখি ও অভিভাবককে হারালো। তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান,সাধারন সম্পাদক মোঃ শাহ আলম,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির,বিএনপি নেতা লে. কর্ণেল (অব.) মণীষ দেওয়ান,পৌর বিএনপির সভাপতি মেয়র সাইফুল ইসলাম ভূট্টো,সাধারন সম্পাদক মোঃ শফিউল আজম,সদর থানা বিএনপির সভাপতি এডভোকেট মামুনুর রশীদ, যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল,সাধারন সম্পাদক মোঃ ইলিয়াছ পৃথক পৃথক বিবৃতিতে হাজী ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া ইসলামী ফ্রন্টের রাঙামাটি জেলা সভাপতি আল্লামা নুরুল আলম হেজাজি,যুবসেনার সভাপতি মোঃ আলমগীর,ছাত্রসেনার সভাপতি মোঃ জাকির হোসেন এবং তৈয়বিয়া আইডিয়াল স্কুলের অধ্যক্ষ আকতার হোসেন চৌধুরী,নির্ঝর সংঘ,চিয়ার্ডসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন হাজী ফজলুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন।

প্রবীন এই রাজনীতিবিদ ও সমাজ সেবকের মৃত্যুতে রাঙামাটি পার্বত্য জেলার সংসদ সদস্য দীপংকর তালুকদার, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মুছা মাতব্বরও গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বুধবার বেলা ২ টায় শহীদ শুক্কুর স্টেডিয়ামে জানাজা শেষে রাঙামাটি কেন্দ্রীয় কবরস্থানে দাফন

মরহুম হাজী ফজলুর রহমানের পরিবারের সদস্যরা জানিয়েছেন, মঙ্গলবার রাতেই রাঙামাটির রিজার্ভ বাজারস্থ বাসভবনে তাঁর মরদেহ  নিয়ে আসা হবে। বুধবার দুপুর ২ টায়  জানাজা শেষে  রাঙামাটি কেন্দ্রীয় কবরস্থানে তাঁকে দাফন করা হবে। রাঙামাটির পুরাতন কোর্ট বিল্ডিং মাঠ হিসেবে পরিচিত শহীদ শুক্কুর স্টেডিয়ামে তাঁর  জানাজা অনুষ্ঠিত হবে বলেও জানান তারা।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply