নীড় পাতা » পাহাড়ের সংবাদ » হরতাল আবহে অবরোধ চলছে রাঙামাটিতে

হরতাল আবহে অবরোধ চলছে রাঙামাটিতে

Ylppজাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে হরতাল আবহে অবরোধ পালিত হচ্ছে পার্বত্য জেলা রাঙামাটিতে। সকাল থেকেই শহরের আভ্যন্তরীন ও দুরপাল্লার সব যান চলাচল সম্পূর্ণ বন্ধ আছে। অবরোধের সমর্থনে শহরের বিভিন্ন স্থানে পিকেটিং করছে বিএনপি,যুবদল,ছাত্রদলসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতারা।
সকাল থেকেই শহরের মানিকছড়ি,ভেদভেদী,কলেজগেইট,নিউমার্কেট এলাকা,বনরূপা,পৌর এলাকা,পুরাতন বাস স্টেশন,রির্জাভবাজার,তবলছড়ি সর্বত্রই দেখা গেছে নেতাকর্মীদের সরব উপস্থিতি। বিএনপি ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতারা এইসব পিকেটিং-এ নেতৃত্ব দেন।
বিরোধীজোটের পক্ষ থেকে অবরোধের ডাক দেয়া হলেও পার্বত্য এই শহরে কার্যত হরতালই পালিত হচ্ছে। শুধুমাত্র বিচ্ছিন্নভাবে কিছু দোকানপাট খোলা থাকা ছাড়া আর সবকিছুই বন্ধ। শহরের আভ্যন্তরিন পরিবহনের একমাত্র বাহন অটোরিক্সা বন্ধ থাকায় বিপাকে পড়েছেন শহরের মানুষ।
রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম জানিয়েছেন,কেন্দ্র থেকে রাজপথ,নৌপথ,রেলপথ অবরোধের কথা বলা হয়েছে,তাই আমরা শহরের প্রধান সড়ক অবরোধ করায় স্বাভাবিকভাবেই গাড়ী বের হয়নি। অবরোধ কর্মসূচী পালনে সহযোগিতা করায় তিনি রাঙামাটিবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply