নীড় পাতা » খাগড়াছড়ি » হরতালের সমর্থনে খাগড়াছড়িতে বিক্ষোভ

হরতালের সমর্থনে খাগড়াছড়িতে বিক্ষোভ

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক ছাদিকুল ইসলাম(২২)র হত্যাকারীদের শাস্তি ও ক্ষতিগ্রস্ত পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবিতে ঘোষিত হরতালের সমর্থনে খাগড়াছড়ি বিক্ষোভ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি শাখা।

মঙ্গলবার সকালে জেলা শহরের চেঙ্গী স্কোয়ার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। পরে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে শাপলা চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি শাখার সহ সভাপতি মোঃ মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা প্রমুখ।

এর আগে ১৬এপ্রিল ছাদিকুল হত্যার প্রতিবাদ, হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে খাগড়াছড়ি ও রাঙামাটিতে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেয় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটি। সংগঠনটির কেন্দ্রীয় আহ্বায়ক আব্দুল হামিদ রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই হরতালের ঘোষণা দেন।

এর আগে গত ১০ এপ্রিল রাঙামাটির নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় মাটি চাপা দেয়া অবস্থায় ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক সাদিকুলের মাটি চাপা দেয়া লাশ উদ্ধার করা হয়। এরপর খাগড়াছড়ি, মহালছড়ি ও রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে কভিড-১৯ মোকাবিলায় সভা করলেন পবন চৌধুরী

পার্বত্য রাঙামাটির উপজেলা পর্যায়ে স্বাস্থ্য ব্যবস্থার বর্তমান অবস্থা সর্ম্পকে অবগত হতে সংশ্লিষ্টদের সঙ্গে সভা করেছেন …

Leave a Reply