চিৎমরম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খ্যাইসা অং মারমা

হত্যা মামলায় গ্রেফতার ইউপি চেয়ারম্যান-সদস্য কারাগারে

রাঙামাটির রাজস্থলীর উপজেলার একটি হত্যা মামলায় গ্রেফতার কাপ্তাই উপজেলার চিৎমরম ইউপি চেয়ারম্যান-সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার সকালে এই দুই জনপ্রতিনিধিকে রাঙামাটি আদালতে তোলা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসেন তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে শুক্রবার কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (৫৫) এবং একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সিংথোয়াই মারমাকে (৫০) নিরাপত্তাবাহিনী গ্রেফতার করে রাজস্থলী থানা পুলিশের কাছে হস্তান্তর করে। মামলার পরবর্তী শুনানি ২৪ ডিসেম্বর ধার্য করা হয়।

রাঙামাটি আদালতের পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানিয়েছেন, দুই জনপ্রতিনিধিকে সকালে আদালতে তোলা হলে আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

প্রসঙ্গত, ২০ নভেস্বর রাঙামাটির রাজস্থলী উপজেলার বাসিন্দা তুইনুমং মারমাকে গুলি করে সশস্ত্র সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর ২২ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ হত্যাকাণ্ডের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) নেতাকর্মীদের দায়ী করে ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করে রাজস্থলী থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের মা ওয়াংচিংম্রা মারমা। এ মামলায় এই দুই জনপ্রতিনিধিকে গ্রেফতার করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply