হত্যা মামলায় আসামিকে ছাড়াতে আ’লীগের সড়ক অবরোধ !

খাগড়াছড়ির মানিকছড়িতে যুবদল নেতা ফয়েজ উদ্দিন হত্যা মামলার আসামি উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবদুল আলিমকে পুলিশের কাছ থেকে ছাড়াতে সড়ক অবরোধ করেছে সংগঠনের আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীরা। শুক্রবার সকাল ১০টায় সিআইডি চট্টগ্রাম জোনের উপ-পরিদর্শক (এসআই) শ্যামলের নেতৃত্বে অভিযান চালিয়ে মানিকছড়ি বাজার থেকে হালিমকে গ্রেফতার করা হয়। এ খবর পেয়ে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখা হয়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, উপজেলার তিনটহরী এলাকায় ২০১৪ সালের ২ নভেম্বর যুবদল নেতা ফয়েজ উদ্দিন (৩৩) খুন হন। এ মামলায় যুবলীগ নেতা হালিমকে গ্রেফতার করা হয়। হালিমকে গ্রেফতারের খবর পেয়ে নেতাকর্মীরা সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

প্রসঙ্গত, গত বছর ২রা নভেম্বর সকাল ৬টার দিকে মানিকছড়ি উপজেলার তিনটহরী ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়েজ উদ্দিন বাসা থেকে বের হন। সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে প্রায় ৫৫ গজ দূরে তিনটহরী খালের বালুচরে এসিডে ঝলসানো ফয়েজ উদ্দিনের লাশ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন জানান, ‘যুবলীগ নেতাকে থানায় নিয়ে নির্যাতন করায় সাধারণ জনগণকে নিয়ে প্রতিবাদ করেছি।’

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply

%d bloggers like this: