নীড় পাতা » পাহাড়ের সংবাদ » হত্যা চেষ্টা মামলার আসামী বাংলাদেশি আইডল মং !

হত্যা চেষ্টা মামলার আসামী বাংলাদেশি আইডল মং !

Mong ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষেদের এক নেতাকে হত্যা প্রচেষ্টা মামলায় বান্দরবানে জামিন পেয়েছেন প্রথম বাংলাদেশী আইডল মংউচিং মারমা। রবিবার বান্দরবান জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট রমনী রঞ্জন চাকমার আদালত থেকে স্থায়ী জামিন পেয়েছেন বান্দরবানের ছেলে প্রথম বাংলাদেশী আইডল মংউচিং মারমা। একইসঙ্গে আদালতে স্বশরীরে হাজির না হয়ে আইনজীবির মাধ্যমে হাজিরা দেয়ার আদেশ পেয়েছেন সংগীত শিল্পী মং। বিষয়টি নিশ্চিত করে মং এর আইনজীবি এ্যাড. ইকবাল করিম জানান, বাংলাদেশী আইডল মং এর বিদেশ সফর থাকায় আইনজীবির মাধ্যমে স্থায়ী জামিন আবেদন করেন। আদালত উভয়পক্ষের আইনজীবির বক্তব্য শুনে মং স্বশরীরে হাজির না হয়ে আইনজীবির মাধ্যমে আদালতে হাজিরা দেয়ার আবেদনটি মঞ্জুর করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে চলতি বছরের জানুয়ারী মাসে জেলা সদরের বালাঘাটা বাজারে জেএসএস সমর্থিত পিসিপি নেতাকর্মীরা ইউপিএফ নেতা সুপ্রিয় চাকমাসহ কয়েকজন নেতাকর্মীদের উপর হামলা চালায়। এ সময় জেএসএস এবং ইউপিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ ঘটনায় ইউপিএফ নেতা সুপ্রিয় চাকমার দায়ের করা হত্যা চেষ্টা এবং মদ্যপ অবস্থায় মাতলামি করার অভিযোগে বাংলাদেশ আইডল মং’সহ প্রায় ২৫/৩০ জনের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করেন।

ইউপিডিএফ এর সহযোগী সংগঠন গনতান্ত্রিক যুব ফোরামের সাধারণ সম্পাদক বিক্রম চাকমা জানিয়েছেন, রোববার ইউপিডিএফ ছাত্র সংগঠনের নেতা সুপ্রিয় চাকমার উপর হামলা ও হত্যা চেষ্টার মামলার তারিখ ছিল। ঐ মামলায় প্রথম বাংলাদেশী আইডল হওয়া মংউচিং মারমাও একজন চিহ্নিত আসামী।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের

বান্দরবানে ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে পরিদর্শকসহ ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে র‌্যাবকে তদন্তের নির্দেশ …

Leave a Reply

%d bloggers like this: